প্রেমের টানে দক্ষিণ আফ্রিকার তরুণী এবার নারায়ণগঞ্জে - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৪

প্রেমের টানে দক্ষিণ আফ্রিকার তরুণী এবার নারায়ণগঞ্জে


নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ-প্রেম মানে না বাঁধা আর সেই প্রেমের কারণে সাত সমুদ্র তের নদী পার হয়ে যুগে যুগে অনেকেই ছুটে এসেছে তার প্রিয় মানুষটির কাছে। এমনই এক ঘটনা ঘটেছে নারায়ণগঞ্জ জেলার বন্দর উপজেলায়।


প্রবাসে গিয়ে হয়েছে প্রেম,তারপর ঘর বাঁধার স্বপ্ন, বাঁধা ছিল দুই দেশ, ভিন্ন সংস্কৃতি, ভিন্ন ধর্ম। তবে কোনো বাঁধাই আটকাতে পারেনি তাদের। প্রেমের টানে সুদূর দক্ষিণ আফ্রিকা থেকে বাংলাদেশে ছুটে এসেছেন এক তরুণী। এরপর বিয়ে করে সংসার করছেন ওই দম্পতি  নারায়ণগঞ্জ জেলার বন্দর উপজেলায়।


ওই তরুণীর নাম ফ্রান্সিসকো,তিনি দক্ষিণ আফ্রিকার বাসিন্দা,বিয়ে করেছেন নারায়ণগঞ্জ বন্দর উপজেলার ত্রিবেণী এলাকার বিল্লাল হোসেন সাজ্জাদকে। বর্তমানে তারা বন্দর উপজেলায়ই সংসার শুরু করেছেন।


৮ বছর পূর্বে সুদূর দক্ষিণ আফ্রিকায় কাজের জন্য যান বিল্লাল হোসেন। সম্প্রতি দেশে ফিরেছেন তিনি। তাকে চমকে দিতে কিছুদিন পরেই বাংলাদেশে এসেছেন ফ্রান্সিসকো। পরে মুসলিম ধর্ম গ্রহণ করলে নাম রাখা হয় মনি হোসাইন। বিল্লাল হোসেন পরিবারের সম্মতিতে গত ১৯শে ফেব্রুয়ারি ফ্রান্সিসকোকে বিয়ে করেন।


বিল্লাল হোসেন বলেন, আমার সঙ্গে কখনো ঝগড়া হয়নি। আমাকে প্রতিশ্রুতি দিয়েছিল, আমি বাংলাদেশে এসে পরলে সেও বাংলাদেশে চলে আসবে। সম্প্রতি আমি চলে আসলে ফ্রান্সিসকো চলে আসে।

বিল্লাল সম্পর্কে তার স্ত্রী ফ্রান্সিসকো বলেন, সে খুবই ভালো ছেলে। তার পরিবারও খুব মিশুক। বাংলাদেশের আথিতেয়তায় আমি মুগ্ধ।


এখন বিল্লাল হোসেন সাজ্জাদ তার বিদেশি বউকে নিয়ে ঘুরে বেড়াচ্ছেন। পরিচিত করে দিচ্ছেন বাংলাদেশের গ্রাম, সংস্কৃতি আর পরিবেশের সঙ্গে। তার পরিবারের পাশাপাশি প্রতিবেশীরাও ফ্রান্সিসকোকে সাদরে গ্রহণ করে নিয়েছেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭