বন্দরের পিছ কামতালে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে দুর্ধর্ষ ডাকাতি - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২৪

বন্দরের পিছ কামতালে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে দুর্ধর্ষ ডাকাতি


বন্দর প্রতিনিধিঃ
-নারায়ণগঞ্জের বন্দর উপজেলার মুছাপুর ইউনিয়নের পিছ কামতাল এলাকায় লুৎফর রহমান (৫০) এর বাড়িতে পরিবারের সদস্যদেরকে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা সংঘটিত হয়েছে বলে খবর পাওয়া গেছে। 

লুৎফর রহমান লাঙ্গলবন্দ বাজারে মুদি মালের দোকান পরিচালনা করেন। ভূক্তভোগীর সাথে কথা বলে জানা যায়, 'শনিবার দিবাগত রাত আনুমানিক ভোর ৩টায় বাড়ির উত্তর দিকের জানালার গ্রীল কেটে মুখোশ পড়া অবস্থায় ১৫/২০ সদস্যের একটি ডাকাত দল কক্ষে প্রবেশ করে লুৎফর সহ বাসায় অবস্থান করা পরিবারের ৫জন সদস্যকে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে ফেলে। 

ডাকাতরা বাড়ির মালিক লুৎফরের মাথায় রড দিয়ে প্রহার করলে মাথায় আঘাতপ্রাপ্ত হয়। পরে প্রতিটি কক্ষের আলমারীর লক ভেঙ্গে সেখানে থাকা ২০ ভরি স্বর্ণালংকার ও নগদ ১০ লক্ষ টাকা লুট করে নিয়ে গেছে ডাকাতদল। এসময় ডাকাত দল বাড়ির প্রতিটি কক্ষের আসবাবপত্র খুলে সেখানে থাকা ব্যবহৃত মালামাল তছনছ করে মেঝেতে ফেলে রাখে। এদিকে বন্দরের উত্তরাঞ্চলের মালিবাগের রৌশন আনোয়ার প্যালেস, লালখারবাগের মিলন হাসানের বাড়িতে, মুরাদপুরের মিলন মিয়ার বাড়ি ও কলাবাড়ির জয়নাল আবেদীনের বাড়িতে যেভাবে ডাকাতির ঘটনা ঘটেছে, পিছ কামতালের ঘটনাটি উল্লেখিত ডাকাতির পুনরাবৃত্তি বলে মনে করেন সচেতন মহল। 

বন্দর থানার বিভিন্ন এলাকায় একের পর এক ডাকাতির ঘটনায় জনসাধারণ উদ্বেগ ও উৎকন্ঠা প্রকাশ করেছেন। ডাকাতদলকে ধরতে প্রশাসনের দৃশ্যমান পদক্ষেপ দেখতে চান স্থানীয়রা এবং পুলিশের টহল জোরদার করার দাবী জানিয়েছেন সচেতন মহল। এ ঘটনায় বন্দর থানায় লিখিত অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭