সোনারগাঁয়ে বিপুল ভোটে এমপি নির্বাচিত হওয়ায় কায়সারকে গণ সংবর্ধনা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ২২ জানুয়ারী, ২০২৪

সোনারগাঁয়ে বিপুল ভোটে এমপি নির্বাচিত হওয়ায় কায়সারকে গণ সংবর্ধনা


মোঃ নুর নবী জনিঃ-
নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনে বিপুল ভোটে সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় আব্দুল্লাহ আল কায়সার হাসনাত কে গণসংবর্ধনা দেয়া হয়েছে। 


সোমবার সকালে উপজেলার পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে মেঘনা শিল্প নগরী স্কুল মাঠে এ গণসংবর্ধনা দেয়া হয়।



সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি আব্দুল্লাহ আল কায়সার, মাদক চাঁদাবাজ ও ভূমিদস্যুদের সতর্ক করে বলেন, আওয়ামী লীগে কোনো ভূমিদস্যু, চাঁদাবাজ ও মাদক কারবারি এবং সন্ত্রাসীদের জায়গা হবে না। ইতোমধ্যেই তাদের নামের লিষ্ট করা হচ্ছে। হঠাৎ করেই দেখবেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হয়ে গেছে। 


তিনি বলেন,বিগত ১০ বছরে পিছিয়ে পড়া সোনারগাঁকে আগামী ৫ বছরের মধ্যে উন্নয়নের রোল মডেল হিসেবে গড়ে তোলা হবে। আপনারা আমাকে নির্বাচিত করে সংসদে পাঠিয়েছেন। এখন আমার দায়িত্ব আপনাদেও সুখে শান্তিতে রাখা ও অবকাঠামো উন্নয়ন করা।


 

সংবর্ধনা অনুষ্ঠানে পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক ফিরুজ্জামান মোল্লা’র সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, পিরোজপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ডা: আতিকুল্লাহ, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক আলী হায়দার, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ, আরিফ আহামেদ, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম রাসেল, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাগরসহ স্থানীয় আওয়ামীলীগ,যুবলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭