সোনারগাঁয়ে জাপার কার্যালয় ভাংচুর, গ্রেপ্তার-১ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ২৩ জানুয়ারী, ২০২৪

সোনারগাঁয়ে জাপার কার্যালয় ভাংচুর, গ্রেপ্তার-১


সোনারগাঁ প্রতিনিধিঃ
--নারায়ণগঞ্জ সোনারগাঁয়ের বারদী ইউনিয়ন জাতীয় পার্টির কার্যালয় ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে। 


গত সোমবার ভোরে এ ভাংচুর এর ঘটনা ঘটে বলে জানা যায় । এ ঘটনায় থানায় মামলার পর সকালে নকিব হোসেন (২৫) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।


নকিব বারদী ইউনিয়নের সেনপাড়া এলাকার বাসিন্দা । স্থানীয় লোকজন জানায়, বারদী বাসষ্ট্যান্ড ও সিএনজি স্ট্যান্ড থেকে চাঁদা আদায়ের অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। মাদকসেবী হিসেবে চিহ্নিত নকিব অতীতে একই ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মাহবুবুর রহমান বাবুলকে লাঞ্ছিত করেছিল বলেও জানা গেছে। 


সূত্র জানায়, গত সংসদ নির্বাচনে নারায়নগঞ্জ-৩ সোনারগাঁ (আসনে) আওয়ামী লীগ প্রার্থী আবদুল্লাহ আল কায়সারের কাছে পরাজিত হন জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকা। আগের দুই নির্বাচনে তিনি মহাজোট প্রার্থী হিসেবে এ আসনে জয়ী হন। দীর্ঘদিন ধরে বারদী বাসষ্ট্যান্ড এলাকায় ইউনিয়ন জাতীয় পার্টির কার্যালয়ে দলের

কার্যক্রম পরিচালিত হয়ে আসছে। 


জাপা নেতারা অভিযোগ করে বলেন, সোমবার ভোর সাড়ে ৫টার দিকে নকিব তালা ভেঙ্গে ওই কার্যালয়ের ঢুকে ভাংচুর চালায়। পরে ভেতরে থাকা চেয়ার-টেবিল ও সাইনবোর্ড বাইরে ফেলে দেয়।


ইউনিয়ন জাপার সভাপতি ও প্যানেল চেয়ারম্যান আমিন মেম্বার বলেন, বিষয়টি সাবেক সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকাকে জানিয়েছি, পরে দলের নেতা জহিরুল ইসলাম বাদী হয়ে দুপুরে মামলা করেন। বারদী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রদীপ কুমার দাস বলেন, গ্রেপ্তার হওয়া নকিবের সঙ্গে আওয়ামী লীগ বা অঙ্গ-সহযোগী কোনো সংগঠনের কোন সম্পর্ক নেই।


এবিষয়ে সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) মো, মহসিন বলেন,পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ওই যুবককে গ্রেপ্তার করে বিকেলে নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭