দিনভর লাঙ্গল প্রতিকে এমপি খোকার সহধর্মিণী ডালিয়া লিয়াকতের নির্বাচনী প্রচারনা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০২৩

দিনভর লাঙ্গল প্রতিকে এমপি খোকার সহধর্মিণী ডালিয়া লিয়াকতের নির্বাচনী প্রচারনা


নিউজ ডেক্সঃ
- নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে আসন্ন জাতীয় দ্বাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনে নির্বাচনী প্রচারণায় লাঙ্গল প্রতিক এগিয়ে আছেন, জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন জননেতা লিয়াকত হোসেন খোকা ।


নির্বাচন উপলক্ষে শুক্রবার দিনব্যাপী পিরোজপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের রতনপুর, মরিচাকান্দি, ভবনাথপুর, ভাটিবন্দর ও জিয়ানগরসহ কয়েকটি গ্রামে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট চাইছেন নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসন থেকে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী লিয়াকত হোসেন খোকার সহধর্মিণী উপজেলা জাতীয় মহিলা পার্টির প্রধান উপদেষ্টা মিসেস ডালিয়া লিয়াকত।


এসময় ডালিয়া লিয়াকত বলেন,এমপি খোকার তুলনা হয়না, তিনি আমাদেরকে মারিখালি নদীর উপর দিয়ে রতনপুর ও ভাটিবন্দরে দুটি ব্রীজ করে দিয়ে সারাজীবনের জন্য নৌকা পারাপারের কষ্ট দূর করেছেন। আমরা লিয়াকত হোসেন খোকাকে মনে প্রানে ভালবাসি এবং দোয়া করি তিনি যেন এবারও এমপি হন। তাহলে আমরা সুখে শান্তিতে থাকতে পারবো বলে আশা করি।


গণসংযোগকালে উপস্থিত ছিলেন, সোনারগাঁ পৌর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি, জাতীয় মহিলা পার্টির উপদেষ্টা জাহানারা আক্তার, জায়েদা আক্তার মনি, উপজেলা জাতীয় মহিলা পার্টির সভাপতি নাছিমা আক্তার পলি, যুগ্ম সাধারণ সম্পাদক নাসরিন আক্তার পান্না, সাধারণ সম্পাদক নারগিস আক্তার, পিরোজপুর ইউনিয়নের জাতীয়পার্টির সিনিয়র সহ-সভাপতি আসাদুজ্জামান মোল্লা, পিরোজপুর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের জাতীয়পার্টির প্রচার সম্পাদক মোহাম্মদ আলীসহ জাতীয় পার্টির অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ ও এলাকার শত শত জনসাধারণ। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭