জনগণের সমর্থন নিয়ে আমি নির্বাচনে এসেছি,জনগণ আমার মূলশক্তি - লিয়াকত হোসেন খোকা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০২৩

জনগণের সমর্থন নিয়ে আমি নির্বাচনে এসেছি,জনগণ আমার মূলশক্তি - লিয়াকত হোসেন খোকা


মোঃ নুর নবী জনিঃ- আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসন থেকে মনোনীত দুই দুই বারের সফল সংসদ সদস্য জননেতা লিয়াকত হোসেন খোকার নির্বাচনী পদযাত্রায় তিনি বলেন, আমি আবারও জমি বিক্রি করে নির্বাচনে অংশগ্রহণ করেছি, পোস্টার ছাপিয়েছি সেই টাকা দিয়ে ,কোন নেতা কর্মীদের বলিনি আমার জন্য পোস্টার ছাপিয়ে দিতে। সোনারগাঁয়ের মানুষের কল্যাণে কাজ করে গিয়েছি,সারা জীবন আপনাদের কল্যাণে কাজ করে যেতে চাই। আমি আপনাদের নিকট ভোট চাইতে আসিনি আপনাদের দোয়ার জন্য এসেছি। 


শুক্রবার সোনারগাঁ উপজেলার বারদী ইউনিয়নের চেঙ্গাকান্দী,মসলন্দপুর, মান্দাপাড়াসহ কয়েকটি গ্রামে গণসংযোগ কালে তিনি এসব কথা বলেন।


তিনি বলেন, সোনারগাঁয়ের জনগণের সমর্থন নিয়ে আমি নির্বাচনে এসেছি, জনগণ আমার মূলশক্তি। কোন জাল ভোট হবে না। নির্বাচন কমিশন বলেছেন ফ্রি এন্ড ফেয়ার ইলেকশন হবে। সুষ্ঠ ভোট হলে ৯০ ভাগ ভোট পাবো ইনশাআল্লাহ । আপনারা আমার উন্নয়ন দেখে সবাই ভোট দেবেন। আগামীতে এমপি নির্বাচিত হলে ইনশাআল্লাহ সকল অসমাপ্ত কাজ সমাপ্ত করবো।



অপরদিকে সোনারগাঁ উপজেলা মহিলা সংস্থার চেয়ারম্যান এমপি খোকার স্ত্রী মিসেস ডালিয়া লিয়াকত স্বামীর পক্ষে সকাল থেকে সন্ধা পর্যন্ত বৈদ্যোর বাজার ইউনিয়নের ভাটিবন্দর, রতনপুরসহ বিভিন্ন ওয়ার্ডে লাঙ্গল প্রতিকে ভোট চেয়ে মাঠ চষে বেড়িয়েছেন। 



গণসংযোগ ও পথসভায় উপস্থিত ছিলেন,কেন্দ্রীয় জাতীয় পার্টির প্রচার সম্পাদক মাসুদুর রহমান মাসুম, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টি সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল ,যুগ্ম সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয়,বারদী ইউপির প্যানেল চেয়ারম্যান আমিন মেম্বার, সোনারগাঁ পৌর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি,পৌর জাতীয় পার্টি নেতা হাসান ইমাম, সোনারগাঁ উপজেলা মহিলা জাতীয় পার্টির উপদেষ্টা জাহানারা আক্তার, জায়েদা আক্তার মনি, আহবায়ক নাছিমা আক্তার পলি, যুগ্ম আহবায়ক নাসরিন আক্তার পান্না,সদস্য সচিব নারগিস আক্তার, হনুফা বেগমসহ ইউনিয়ন জাতীয় পার্টি ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭