সোনারগাঁয়ে লাঙ্গলের ভোট প্রার্থনায় ব্যাস্ত জাতীয় মহিলা পার্টির - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩

সোনারগাঁয়ে লাঙ্গলের ভোট প্রার্থনায় ব্যাস্ত জাতীয় মহিলা পার্টির


নিউজ ডেক্সঃ
-দেশব্যাপী ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে চলছে নির্বাচনী প্রচারণা। কোথাও নৌকার মাঝি, কোথাও লাঙ্গল আবার কোথাও নারায়ণগঞ্জ-৩ আসনের মতো লাঙ্গল-নৌকা দুইটাই। তারই অংশ হিসেবে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগের অতিরিক্ত জননেতা লিয়াকত হোসেন খোকার সহধর্মিণী জাতীয় মহিলা পার্টির সোনারগাঁ উপজেলার প্রধান উপদেষ্টা মিসেস ডালিয়া লিয়াকত স্বামীর নির্বাচনী প্রচারণায় নিজেকে ব্যস্ত রেখেছেন। 


বৃহস্পতিবার সকাল থেকে ডালিয়া লিয়াকত উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের বেশ কয়েকটি গ্রামে জাপা'র মহিলা নেতৃদের সঙ্গে নিয়ে জনসংযোগ, লিফলেট বিতরণ করেছেন, পাশাপাশি আসন্নবর্তী নির্বাচন সফলতম সম্পন্ন করতে সকলের নিকট দোয়া চেয়েছেন। 


এসময় তিনি বলেন, নির্বাচন অবাদ, সুষ্ঠু ও সফলতম সম্পন্ন করতে সকলের অংশগ্রহণ গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। প্রত্যেক নাগরিকের অধিকার রয়েছে তার পছন্দের প্রার্থীকে ভোট দেওয়ার। তবে ভোট দিলেই হবে না, প্রার্থী বাছাই করতে হলে প্রথমে দরকার প্রার্থী ও তার পিছনের কার্যক্রম সম্পর্কে অবগত হওয়া। ৭১'র পর থেকে প্রাচ্যের রাজধানী খ্যাত সোনারগাঁয়ে উল্লেখযোগ্য তেমন কোনো পরিবর্তন হয়নি। তবে এমপি খোকার আমলে পরিবর্তন কতোটুকু হয়েছে তা আপনারা সকলেই জানেন। তিনি পুনরায় নির্বাচিত হলে এই সোনারগাঁকে পর্যটক নগরী হিসেবে দেশের শীর্ষ স্থানীয় একটি অঞ্চল ও আধুনিক উপজেলা হিসেবে গড়ে তোলার চেষ্টায় রয়েছেন। তাই ভোট দেওয়ার পূর্বে আপনারা নিজেদের বিবেককে সর্বোচ্চ ব্যবহার করবেন।


এসময় উপস্থিত ছিলেন, জাতীয় মহিলা পার্টির উপদেষ্টা জাহানারা আক্তার, জাহেদা আক্তার মনি, উপজেলা জাতীয় মহিলা পার্টির আহবায়ক নাছিমা আক্তার পলি, যুগ্ম আহবায়ক নাসরিন আক্তার পান্না,সদস্য সচিব নারগিস আক্তার, জেলা জাতীয় পার্টির প্রচার সম্পাদক ফজলুল হক মাস্টার,মহিলা ইউপি সদস্য জায়েদা,মরিয়ম,রুবিনা,শিল্পী,নাসিমা, ইউপি সদস্য সাকিব হাসান জয়,মনিরসহ জাপা'র অঙ্গ সংঘটনের সকল নেতাকর্মী।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭