সোনারগাঁয়ে লাঙ্গলের পক্ষে ডালিয়া লিয়াকতের গণসংযোগে জনতার ঢল - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ২২ ডিসেম্বর, ২০২৩

সোনারগাঁয়ে লাঙ্গলের পক্ষে ডালিয়া লিয়াকতের গণসংযোগে জনতার ঢল


মোঃ নুর নবী জনিঃ-
বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সারা দেশব্যাপী জুড়ে চলছে নির্বাচনী প্রচার-প্রচারণা। তারই অংশ হিসেবে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব জননেতা লিয়াকত হোসেন খোকা ও তার সহধর্মিণী পৃথকভাবে নির্বাচনী এলাকায় প্রচার-প্রচারনা চালিয়ে যাচ্ছেন।

গতকাল শুক্রবার সকাল থেকে সন্ধা পর্যন্ত উপজেলার সনমান্দী ইউনিয়ন ও পৌর এলাকায় এ প্রচারণা কার্যক্রম, গনসংযোগ ও স্থানীয়দের কাছ থেকে দোয়া চেয়ে পৃথকভাবে প্রচারনায় মাঠ চষে বেরিয়েছেন তারা। 


এসময় এমপি খোকা ও তার সহধর্মিনী মিসেস ডালিয়া লিয়াকত সকলের দোয়া চেয়ে উন্নয়ন, সমৃদ্ধির পথে এগিয়ে যেতে আবারও সুন্দর সোনারগাঁ গড়তে ৭ জানুয়ারি লাঙ্গল মার্কা ভোট প্রার্থনা করেন।


গনসংযোগকালে মিসেস ডালিয়া লিয়াকত বলেন, নির্বাচন অবাধ, সুষ্ঠু ও সফলতম সম্পন্ন করতে সকলের অংশগ্রহণ গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। প্রত্যেক নাগরিকের অধিকার রয়েছে তার পছন্দের প্রার্থীকে ভোট দেওয়ার। তবে ভোট দিলেই হবে না, প্রার্থী বাছাই করতে হলে প্রথমে দরকার প্রার্থী ও তার পিছনের কার্যক্রম সম্পর্কে অবগত হওয়া। ৭১'র পর থেকে প্রাচ্যের রাজধানী খ্যাত সোনারগাঁয়ে উল্লেখযোগ্য তেমন কোনো পরিবর্তন হয়নি। তবে এমপি খোকার আমলে পরিবর্তন কতোটুকু হয়েছে তা আপনারা সকলেই জানেন। তিনি পুণরায় নির্বাচিত হলে এই সোনারগাঁকে পর্যটক নগরী হিসেবে দেশের শীর্ষ স্থানীয় একটি অঞ্চল ও আধুনিক উপজেলা হিসেবে গড়ে তোলার চেষ্টায় রয়েছেন। তাই ভোট দেওয়ার পূর্বে আপনারা নিজেদের বিবেককে সর্বোচ্চ ব্যবহার করবেন।


এসময় উপস্থিত ছিলেন,সোনারগাঁ উপজেলা মহিলা জাতীয় পার্টির উপদেষ্টা জাহানারা আক্তার,জায়েদা আক্তার মনি, আহবায়ক নাছিমা আক্তার পলি, যুগ্ম আহবায়ক নাসরিন আক্তার পান্না,সদস্য সচিব নারগিস আক্তার,হনুফা বেগম, জেলা জাতীয় পার্টির প্রচার সম্পাদক ফজলুল হক মাস্টারসহ ইউনিয়ন জাতীয় পার্টি ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭