সোনারগাঁয়ে লাঙ্গলের নির্বাচনী প্রচারণায় ব্যস্ত এমপি খোকার সহধর্মিনী ডালিয়া লিয়াকত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩

সোনারগাঁয়ে লাঙ্গলের নির্বাচনী প্রচারণায় ব্যস্ত এমপি খোকার সহধর্মিনী ডালিয়া লিয়াকত


মোঃ নুর নবী জনিঃ
- আগামী ৭ই জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে নারায়ণগঞ্জ-৩ আসন থেকে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী লিয়াকত হোসেন খোকার পক্ষে নির্বাচনী প্রচার প্রচারণা চালিয়েছেন তার সহধর্মিণী ডালিয়া লিয়াকত।


রোববার দুপুর থেকে সন্ধা পর্যন্ত এ নির্বাচনী প্রচারণা চালান তিনি। 


নির্বাচনী প্রচারণা কালে ডালিয়া লিয়াকত বলেন, আমি ১০/১১ দিন ধরে হাঁটছি পুরো সোনারগাঁয়ে, বিশেষ করে আজকে আমি এই এলাকার যেখানে গেলাম সেখানেই দেখলাম অনেক রাস্তাঘাট করা হয়েছে এবং কবরস্থানের জন্য লাশ ঘর তৈরি করা হয়েছে। 


তিনি বলেন, আমার খুব গর্ব হচ্ছে এমন একটা জায়গা খুঁজে পেলাম না, যেখানে এমপি খোকার উন্নয়নের ছোঁয়া লাগেনি। 


এসময় তিনি বলেন প্রধানমন্ত্রী বলেছেন আসন্ন এই নির্বাচনটি বাংলাদেশ নির্বাচন কমিশনের তদারকিতে একটি সুন্দর ও সুষ্ঠু নির্বাচন করা হবে। যদি কেউ হুমকি ধামকি দেয় সেটা যে দলেরই হোক তাকে বা তাদেরকে ছাড় দেওয়া হবে না। এমনকি আওয়ামী কোনো প্রার্থীও ছাড় পাবে না। যে অন্যায় করবে তার বিচার হবে। তাকে সাথে সাথে উপযুক্ত শাস্তি দেওয়া হবে।


গণসংযোগকালে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি ও পিরোজপুর ইউপির সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম ভুইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয়,  সোনারগাঁ উপজেলা মহিলা জাতীয় পার্টির উপদেষ্টা জাহানারা আক্তার, সভাপতি নাছিমা আক্তার পলি, যুগ্ম সাধারণ সম্পাদক নাসরিন আক্তার পান্ন,জাপা নেতা শামীম রেজা,পৌর জাপা নেতা হাসান ইমাম, জাতীয় যুব সংহতির সিঃ যুগ্ম আহ্বায়ক মোঃ মইনুল ইসলাম মামুন,জাপা নেতা রাসেলসহ ইউনিয়ন জাতীয় পার্টি ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭