জনগণকে আতংকিত করছে, কারণ তাদের ভোট নেই : খোকা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩

জনগণকে আতংকিত করছে, কারণ তাদের ভোট নেই : খোকা


নিউজ ডেক্সঃ
- নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনের জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকে মনোনীত প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা নির্বাচনী গণসংযোগে বলেন, রাত-দিন সোনারগাঁ বাসীর পাশে ছিলাম। আমাকে সোনারগাঁ বাসী অলরেডি নির্বাচনের আগে সে ভালোবাসাটা দিয়েছে। আমি সে ভালোবাসা পেয়েছি, সোনারগাঁ বাসীকে ধন্যবাদ। আর বাকিটা সব আল্লাহর ইচ্ছা আলহামদুলিল্লাহ। 


আমরা যে উৎসাহ নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করেছি এবং জনগন যে নির্বাচনকে সমর্থন করে। জনগন ভোট কেন্দ্রে যাওয়ার জন্য উৎসাহিত ছিল। এই উৎসাহটা দিন-দিন একটু ভাটা পড়ছে। ভাটা পড়ছে এই কারনে হুমকি ধামকির কারনে। 


রবিবার (৩১ ডিসেম্বর) সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে গণনসংযোগ করেন এবং তিনি সেখানে এসব কথা বলেন। 



তিনি বলেন, যখন আমি ভোটারদের কাছে যাই তারা একটাই কথা বলে। আমার মায়ের মতো বাবার মতো মুরুব্বিরা বলে। অনেকেরই সবার একটাই প্রশ্ন -এমপি সাহেব আমরা কি ভোট কেন্দ্রে যেতে পারব? আমরা কি বাসায় থাকতে পারব? আমরা কেন্দ্রে ভিতরে গিয়ে যখন সিল মারব, তারা কি আমাদের দিয়ে জোর করে সিল মারাবে? এই সব প্রশ্ন গুলো এখন জনগনের মাঝখানে চলে আসছে।


খোকা বলেন, এটি মূল ব্যাপার জনগণ আতংকিত। জনগণকে তারা আতংকিত করছে এ কারনে আমার চিন্তা যেটা ভোটার এবং জনগন বলছে - এটার কারণ হলো হয়তো তারা ভাবছে তাদের ভোট নাই। এখন ভোটার দের আতংকিত করে, ভোট কেন্দ্রে না যাওয়ার পলিসি তারা নিয়েছে। আমার নেতাকর্মীদের তারা অবিরাম ডিস্টার্ব করে যাচ্ছে, আমার নেতাকর্মীদের বাড়িতে তারা দল বেধে বেধে যাচ্ছে। এটা কোন ধরনের নির্বাচন।


এ সময় তার সাথে নোয়াগাঁও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান দেওয়ান উদ্দিন চুন্নু, ইউপি সদস্য শাকিব হাসান জয়সহ জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭