মহাসড়কে নাশকতার অভিযোগে নাঃগঞ্জ জেলা ছাত্রদ‌লের সহ-সভাপ‌তিসহ ৪ নেতাকর্মী গ্রেপ্তার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ৭ নভেম্বর, ২০২৩

মহাসড়কে নাশকতার অভিযোগে নাঃগঞ্জ জেলা ছাত্রদ‌লের সহ-সভাপ‌তিসহ ৪ নেতাকর্মী গ্রেপ্তার


পাভেলঃ
-নারায়ণগ‌ঞ্জ জেলার রূপগ‌ঞ্জ ও আড়াইহাজারে মহাসড়কে নাশকতার অভিযোগে জেলা ছাত্রদ‌লের সহ-সভাপ‌তি সুলতান মাহমুদ‌সহ ৪ জন‌কে গ্রেপ্তার ক‌রে‌ছে পু‌লিশ। এসময় তাদের কাছ থেকে ১২‌টি কক‌টেল ও ১০‌টি পেট্রোল বোমা উদ্ধার করা হয়। 


সোমবার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল। 


গ্রেপ্তারকৃতরা হলেনঃ- সুলতান মাহমুদ, মাসুদুর রহমান, আরিফ ও তাওহিদ। 


সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান, বিএনপির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের নির্দেশে আসামীরা ঢাকাসহ নারায়ণগঞ্জের রূপগঞ্জ ও আড়াইহাজারে মহাসড়কে টায়ার জ্বালিয়ে অবরোধ, গাড়ি ভাংচুর ও অগ্নিসংযোগসহ নাশকতা করে আসছিলো। গোপন সংবাদের ভিত্তিতে দাউদপুর ইউনিয়নের কাজিরবাগ সাইফুল ইসলামের বাড়ি থেকে তাদেরকে গ্রেপ্তার করলে তাদের দেয়া তথ্যে ১২টি ককটেল, ১০টি পেট্রোল বোমা উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামীরা গাড়ি ভাংচুর ও অগ্নিসংযোগের পরিকল্পনা ও ঘটনায় জড়িত ছিলো বলে স্বীকার করেন। 


পুলিশ সুপার জানান অপর এক অভিযানে, ফতুল্লায় দুটি বিদেশী পিস্তল ও ১০ রাউন্ড গুলিসহ অস্ত্র ও মাদক কারবারি রবিন ও ডালিমকে গ্রেপ্তার করেছে জেলা গোয়ান্দা পুলিশ। 

রাতে গোপন সংবাদের ভিত্তিতে নূরবাগ ও ভূঁইঘর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। তারা দীর্ঘদিন যাবত অস্ত্র ও মাদক ব্যাবসার সাথে জড়িত। তাদের বিরুদ্ধে থানায়  অপহরণ, অস্ত্র ও মাদকের একাধিক মামলা রয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭