মেট্রোরেল নির্মাণ বাংলাদেশের উন্নয়নের একটি যুগান্তকারী প্রদক্ষেপ--ইঞ্জিনিয়ার মাসুম - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ৪ নভেম্বর, ২০২৩

মেট্রোরেল নির্মাণ বাংলাদেশের উন্নয়নের একটি যুগান্তকারী প্রদক্ষেপ--ইঞ্জিনিয়ার মাসুম


মোঃ নুর নবী জনিঃ
-রাজধানীর মতিঝিল থেকে আগারগাঁও পর্যন্ত মেট্রোরেলের উদ্বোধন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগের বিভাগীয় মহাসমাবেশ সফল করতে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট সামসুল ইসলাম ভুইয়া, সাবেক এমপি ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মাসুমের নেতৃত্বে কয়েক হাজার নেতাকর্মী নিয়ে প্রধানমন্ত্রীর জনসভায় যোগদান।


শনিবার সকালে আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের কয়েক হাজার নেতাকর্মী নিয়ে দুপুর বেলা সমাবেশে যোগদান করেন।


এ সময় ইঞ্জিনিয়ার মাসুম বলেন, মেট্রোরেল নির্মাণ বাংলাদেশের উন্নয়নের একটি যুগান্তকারী প্রদক্ষেপ। শেখ হাসিনার সাহস আর দৃঢ় মনোবলের জন্য এটা সম্ভব হয়েছে। আমরা আশাকরি শেখ হাসিনা আবার ক্ষমতায় এলে দেশকে বিশ্ব দরবারে দেশকে আরো উচু স্থানে নিয়ে যাবেন।


জনসভায় যোগদানকালে কায়সার হাসনাত বলেন, গত ১৫ বছরে দেশের অনেক উন্নয়ন হয়েছে। তারই ধারাবাহিকতায় আজ মতিঝিল থেকে আগারগাঁও রেল লাইন উদ্ধোধন হতে যাচ্ছে। এই মেট্টোরেলের মাধ্যমে মানুষ উন্নত বিশ্বের ছোয়া পাবে। তাই আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের নৌকা প্রতিকে ভোট দিয়ে দেশকে উন্নয়নশীল রাস্ট্রে পরিনত করতে হবে।


এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাধারণ সম্পাদক আলী হায়দার, সনমান্দি ইউপি চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, বারদী ইউপি চেয়ারম্যান লায়ন বাবুল, বৈদ্যোর বাজার ইউপি চেয়ারম্যান আলামিন সরকার, নারায়ণগঞ্জ যুব আইনজীবি পরিষদের সভাপতি এডভোকেট ফজলে রাব্বি, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হাজী শাহ মো. সোহাগ রনিসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭