হাজারো নেতাকর্মী নিয়ে ঢাকার মহা-সমাবেশে কালাম - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ৪ নভেম্বর, ২০২৩

হাজারো নেতাকর্মী নিয়ে ঢাকার মহা-সমাবেশে কালাম


নিজেস্ব প্রতিনিধিঃ
--রাজধানীর মতিঝিল থেকে আগারগাঁও পর্যন্ত মেট্রোরেলের উদ্বোধন উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগের বিভাগীয় মহাসমাবেশ সফল করতে নারায়ণগঞ্জের সোনারগাঁ থেকে উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও বর্তমান ১ নং সদস্য মাহফুজুর রহমান কালামের নেতৃত্বে কয়েক হাজার নেতাকর্মী নিয়ে প্রধানমন্ত্রীর জনসভায় যোগদান।


শনিবার সকালে আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের কয়েক হাজার নেতাকর্মী নিয়ে দুপুর বেলায় সমাবেশে যোগদান করেন তিনি। 



এ সময় কালাম বলেন,শেখ হাসিনার সাহস আর দৃঢ় মনোবলের জন্য মেট্রোরেল নির্মাণ করা সম্ভব হয়েছে।  এই মেট্রোরেল বাংলাদেশের উন্নয়নের একটি যুগান্তকারী প্রদক্ষেপ। মাননীয় প্রধানমন্ত্রী 

শেখ হাসিনা আবার ক্ষমতায় গেলে দেশকে বিশ্ব দরবারে দেশকে আরো উচু স্থানে নিয়ে যাবেন। জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিগত প্রায় ১৫ বছরের উন্নয়নের বার্তা ঘরে ঘরে পৌঁছে দিতে হবে। আর এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে।


এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইসহাক মিয়া, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মাসুম, সদস্য ও সনমান্দী ইউপির সাবেক চেয়ারম্যান শাহাবুদ্দিন সাবু,কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক রাসেল মাহমুদ, সদস্য শামসুজ্জামান শামসু, উপজেলা যুবলীগের সহ-সভাপতি মাছুম চৌধুরীর, পৌর আওয়ামী লীগের নেতা নুর আলম, মোগরাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মফিজুল ইসলাম,শামিম,রাজিব প্রধান, উপজেলা চালক লীগের সভাপতি আনোয়ার হোসেন,সাধারণ সম্পাদক মোঃ কবির হোসেনসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭