কাঁচপুরে ঢাকাগামী যানবাহনে পুলিশের তল্লাশি - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ২৮ অক্টোবর, ২০২৩

কাঁচপুরে ঢাকাগামী যানবাহনে পুলিশের তল্লাশি


নিজেস্ব প্রতিবেদকঃ
--বিএনপির মহাসমাবেশকে ঘিরে রাজধানীর প্রবেশমুখ নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার দুটি মহাসড়কে পুলিশের বিশেষ নজরদা‌রি বাড়ানো হয়েছে। 


শুক্রবার (২৭ অক্টোবর) সকাল থেকে ঢাকা-চট্টগ্রাম ও সিলেট মহাসড়কের সোনারগাঁ উপজেলার কাঁচপুর  হাইওয়ে সড়কের মোড়ে অবস্থান নিয়েছে পুলিশ সদস্যরা।


২৮ অক্টোবর বিএনপির মহাসমাবেশকে ঘিরে রাজধানীর প্রবেশমুখ কাঁচপুরের ২টও মহাসড়কে পুলিশের এই বি‌শেষ নজরদা‌রি বাড়ানো হয়েছে।

জানা গেছে, মহাসড়কে ব্যক্তিগত যানবাহন থেকে শুরু করে গণপরিবহনে তল্লাশি করছে আইনশৃংখলা বাহিনীর সদস্যরা। তবে স্বাভাবিকভাবে যানচলাচল করছে মহাসড়কে। কোথাও যানজট কিংবা ভোগান্তি খবর পাওয়া যায়নি। কাউন্টারগুলোতে বাস ও যাত্রী চলাচলও রয়েছে স্বাভাবিক।


পুলিশ চেকপোস্টকে স্বাভাবিক কার্যক্রমের অংশ বলে জানিয়েছেন সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাবুব আলম। তিনি বলেন, গ্রেপ্তারি পরোয়ানা জারিকৃত আসামিদের খোঁজ করা হচ্ছে। পাশাপাশি অস্ত্র ও মাদক উদ্ধারে কাজ করছে থানা পুলিশ।

পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, নাশকতা ও বিশৃঙ্খলা রোধে তল্লাশি করা হচ্ছে। কাউকে হয়রানির করার জন্য নয়। এখন পর্যন্ত চেকপোস্টে কাউকে আটক করা হয়নি বা কোনো কিছু জব্দ করা যায়নি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭