বিএনপি জামাত জোটের নৈরাজ্যার বিরুদ্ধে এমপি খোকার নেতৃত্বে সোনারগাঁয়ে অবস্থান কর্মসূচি - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ২৮ অক্টোবর, ২০২৩

বিএনপি জামাত জোটের নৈরাজ্যার বিরুদ্ধে এমপি খোকার নেতৃত্বে সোনারগাঁয়ে অবস্থান কর্মসূচি


মোঃ নুর নবী জনিঃ
- জনগণের জান মাল রক্ষায় নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে অবস্থান কর্মসূচী পালন করেছে সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা।


শনিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে এ অবস্থান কর্মসূচী পালন করা হয়।  


এসময় স্থানীয় সংসদ সদস্য জননেতা লিয়াকত হোসেন খোকার নেতৃত্বে বিএনপি জামাতের নাশকতার বিরুদ্ধে অবস্থান কর্মসূচী পালন করেন জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। 


লিয়াকত হোসেন খোকা বলেন-বিএনপি-জামায়াতের আগুন সন্ত্রাসের কথা দেশবাসী ভুলে যায়নি। কিভাবে নিরপরাধ মানুষজনকে পুড়িয়ে হত্যা করা হয়েছিল, সবাই মনে রেখেছে। ২০১৪ ও ২০১৮ সালে  বিএনপি-জামায়াত চক্র জ্বালাও-পোড়াও রাজনীতি শুরু করে। মহান মুক্তিযুদ্ধে গনহত্যা,মানবতাবিরোধী অপরাধের জন্য যখন বিচার শুরু হয় তখনই এই ধ্বংসাত্মক রাজনীতি শুরু হয়। তাই আজ বিএনপি জামাতের নৈরাজ্য ঠেকাতে  আমরা সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টি ও অংগসংগঠন নেত্রীবৃন্দ নিয়ে এই আগুন সন্ত্রাসীদের বিরুদ্ধে অবস্থান করছি।


এসময় আরোও উপস্থিত ছিলেন,সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির সভাপতি আব্দুর রউফ, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আবু নাইম ইকবাল, যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু, হাজী জাবেদ রায়হান জয়, সোনারগাঁ পৌরসভা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফি,জামপুর ইউনিয়ন জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক ও প্যানেল চেয়ারম্যান মোতালেব ভূইয়া,সোনারগাঁ উপজেলা জাতীয় মহিলা পার্টির আহবায়ক নাছিমা আক্তার পলি মেম্বার, যুগ্ম আহবায়ক নাসরিন আক্তার পান্না, জাতীয় যুবসংহতি আহবায়ক কাজী নাজমুল ইসলাম লিটু, সদস্য সচিব সিকান্দার আলী,উপজেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সদস্য সচিব আলমগীর কবির মেম্বার, জেলা জাতীয় পার্টি প্রচার সম্পাদক ফজলুল হক, বারদী ইউনিয়ন জাতীয় পার্টি সাধারণ সম্পাদক জাকির সরকার, নোয়াগাঁও ইউনিয়ন জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক সাকিব হাসান মেম্বারসহ জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা।  

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭