সোনারগাঁয়ে ইউপি মেম্বারের বিরুদ্ধে মামলা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ৩ অক্টোবর, ২০২৩

সোনারগাঁয়ে ইউপি মেম্বারের বিরুদ্ধে মামলা


মোঃ নুর নবী জনিঃ- নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে মাদক ব্যবসায় বাঁধা দেয়ায় মাহফুজুল ইসলাম নামে এক জামদানী কারিগরকে হত্যার উদ্দেশ্য কুপিয়ে ও পিটিয়ে জখমের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। 


এঘটনায় আহতের বড় ভাই মোঃ মাজহারুল ইসমলাম বাদী হয়ে গত রোববার স্থানীয় মেম্বার ফাইজুল ইসলাম,একাধিক মামলার আসামি নবীর হোসেন, আল আমিন,সোলেমান এর নাম উল্লেখ করে ও অজ্ঞাত ৩/৪ জনকে আসামি করে মামলাটি দায়ের করা হয়।


মামলার পরপরই সোনারগাঁ থানার পুলিশ উক্ত এলাকায় অভিযান চালায়,এসময় পুলিশের উপস্থিত টের পেয়ে সন্ত্রাসী ও মাদক ব্যবসায়িদের শেল্টার দাতা  

ফাইজুল ইসলামসহ আসমীরা পালিয়ে যায়। 


পুলিশ ও মামলার এজাহার সুত্রে জানা যায়,গত বুধবার বিকেলে উপজেলার সাদিপুর ইউনিয়নের নয়াপাড়া গ্রামে মো. নবীর হোসেন, আল আমিন, সোলেমানসহ তার বাহিনী এলাকায় মাদক ব্যবসাসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড পরিচালনা করে আসছে। একই এলাকার সাদেকুল ইসলামের ছেলে জামদানী কারিগর মো. মাফুজুল ইসলাম তাদের অপরাধমূলক কর্মকান্ড মাদক ব্যবসা প্রতিবাদ করায় স্থানীয় ফাইজুল ইসলাম মেম্বার এর হুকুমে ও মাদক ব্যবসায়ী নবীর হোসেনের ও নেতৃত্বে, আল আমিন, সোলেমানসহ অজ্ঞাত ৩/৪ জন পূর্ব পরিকল্পিতভাবে ক্ষুর, চাপাতি, হকিষ্টিক, লোহার রড ও লাঠি সোঠা নিয়ে নয়াপাড়া গ্রামের আমিনুল ইসলাম বাড়িতে জামদানী ঘরে প্রবেশ করে মাফুজুল ইসলামকে হত্যার উদ্দ্যেশে হামলা চালায়। 


এসময় হামলাকারীরা মাফুজুকে কুপিয়ে ও পিটিয়ে মারাত্বকভাবে রক্তাক্ত জখম করে নগদ টাকা ও একটি মোবাইল সেট ছিনিয়ে নিয়ে যায়।পরে তাকে মুর্মূর্ষ অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন তার পরিবার। 


অভিযোগ সুত্রে জানা যায়, উপজেলার সাদীপুৃর ইউনিয়নের ভারগাঁও চৌরাপাড়া আব্দুল জব্বারের ছেলে মো. নবীর হোসেন তার বাহিনী এলাকায় মাদক ব্যবসাসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড পরিচালনা করে আসছে। 


এবিষয়ে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাবুব আলম জানান, হামলার ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। আসামীদের গ্রেফতারের অভিযান অব্যাহত আছে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭