জমি নিয়ে বিরোধের জেরে সরকারি চাকুরীজীবি সহ তিনজনকে পিটিয়ে জখম - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ৩ অক্টোবর, ২০২৩

জমি নিয়ে বিরোধের জেরে সরকারি চাকুরীজীবি সহ তিনজনকে পিটিয়ে জখম


সোনারগাঁ প্রতিনিধি:নারায়নগঞ্জের সোনারগাঁ উপজেলায় জমি নিয়ে বিরোধের জের ধরে হামলা করে পিটিয়ে সরকারি চাকুরীজীবি সহ তিনজনকে আহত করার অভিযোগ পাওয়া গেছে প্রতিপক্ষের বিরুদ্ধে। সোমবার(২ অক্টোবর) রাতে আহত শাহজাহান মিয়া বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখ করে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। 


অভিযোগে উল্লেখ করেন, উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের আলাবদী গ্রামে তিনি বসবাস করেন। তার স্ত্রীর বাবা বাড়ি একই ইউনিয়নের সোনাখালী এলাকায়।তার স্ত্রীর পৈত্রিক সূত্রে সোয়া ষোল শতাংশ জমির মালিক হোন। কিন্তু একই এলাকার ভূমিখেকো শাহআলম গংরা তাদের জমি নামজারী করে নেয়। এ নিয়ে উপজেলা সহকারী কমিশনার কার্যালয়ে একটি মিস কেইস দায়ের করা হয়। ওই মামলার তদন্ত করতে উপজেলা সার্ভেয়ার মহসিন মিয়া সহ সরেজমিনে যান। তদন্তকারী কর্মকর্তার সামনেই পূর্ব পরিকল্পিতভাবে শাহআলম, জাহাঙ্গীর, রাসেল মিয়া ও ইমন দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে শাহজাহান মিয়া ও তার স্ত্রী মাকসুদা বেগমকে পিটিয়ে আহত করে। এসময় তাদের স্থানীয়রা উদ্বার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। এসময় আহতদের কাছ থেকে টাকা ও স্বর্ণালংকার ছিনিয়ে নেয়।


আহত শাহজাহান বলেন, উপজেলার একজন সরকারি সার্ভেয়ারের সামনেই আমার ও আমার স্ত্রীর উপর সন্ত্রাসী হামলা চালিয়েছে। আমি একজন সরকারি চাকুরী জীবি হওয়া সত্ত্বেও তারা হামলা করেছে। আমি তাদের কঠিন শাস্তি চাই।


এবিষয়ে অভিযুক্ত শাহআলমের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে সংযোগ সম্ভব হয়নি।


এ বিষয়ে সোনারগাঁ থানার ওসি(তদন্ত) মোহাম্মদ আহসান উল্লাহ বলেন, এ ব্যাপারে একটি লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। বিষয়টির তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭