সোনারগাঁয়ে বিভিন্ন পূজা মন্ডপ পরির্দশন করেন পুলিশ সুপার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ২২ অক্টোবর, ২০২৩

সোনারগাঁয়ে বিভিন্ন পূজা মন্ডপ পরির্দশন করেন পুলিশ সুপার


মোঃ নুর নবী জনিঃ
-নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার শারদীয় দুর্গাপূজা মন্ডপ পরিদর্শন করেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল পিপিএম (বার)।


রোববার সন্ধ্যা ৬টায় উপজেলার মোগরাপাড়া  ইউনিয়নের ইউসুফগঞ্জ এলাকায় শ্রী শ্রী শম্ভুনাথ মন্দিরের পূজামন্ডপসহ কয়েকটি পূজা মন্ডপ পরিদর্শন করেন। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) আমীর খসরু,অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও অপারেশন) চাইলাউ মারমা,অতিরিক্ত পুলিশ সুপার খ-সার্কেল শেখ বিল্লাল,সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মাহাবুব আলম সহ অন্যান্য পুলিশ সদস্যরা।


সনাতনধর্মী সম্প্রদায়ের শারদীয় দুর্গোৎসব আয়োজকদের উদ্দেশ্যে এসময় পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল পিপিএম (বার) বলেন আপনারা ঐক্যবদ্ধভাবে আপনাদের ধর্ম পালন করবেন আপনাদের ধর্মীয় উৎসবে কেউ বাঁধা দিতে পারবে না, সার্বক্ষণিকভাবে আমরা পুলিশ বাহিনী আপনাদের সব ধরনের নিরাপত্তা দিতে প্রস্তুত আছি।


সোনারগাঁও উপজেলা পূজা উৎযাপন কমিটির সভাপতি ও শ্রী শ্রী শম্ভুনাথ পূজা মন্ডপের সভাপতি শম্ভুনাথ বলেন আমরা সকলের সহযোগিতা নিয়ে এই শারদীয় দুর্গাপূজা উৎসব পালন করছি এখানে ধর্ম বর্ণ নির্বিশেষে আমরা সকলে মিলেমিশ এই উৎসব শুরু করেছি । ধর্ম পালনে আমাদের কোন বাঁধা নেই বরং রাষ্ট্রীয়ভাবে আমাদের সহযোগিতা করেছেন। তিনি আরো বলেন ধর্ম যার যার উৎসব সবার।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭