বিএনপি নিজেদের স্বার্থের জন্য,বিভিন্ন ইস্যু নিয়ে ষড়যন্ত্র করে,জনগণ কি খেলো না খেলো সেই খবর তাদের নেই--এমপি খোকা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ৭ অক্টোবর, ২০২৩

বিএনপি নিজেদের স্বার্থের জন্য,বিভিন্ন ইস্যু নিয়ে ষড়যন্ত্র করে,জনগণ কি খেলো না খেলো সেই খবর তাদের নেই--এমপি খোকা


মোঃ নুর নবী জনিঃ-জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য জননেতা লিয়াকত হোসেন খোকা বলেন,জাতীয় পার্টি কোন উশৃংখল দল না,জাতীয় পার্টি স্বাধীনতার পক্ষের দল,জাতীয় পার্টি সুশৃংখল দল,আমার দল কোন দাঙ্গা হাঙ্গামা চায় না, আমার প্রত্যেকটা নেতাকর্মী বিগত ১০টি বছরে সুশৃংখল ভাবে জনগনের সেবা দিয়ে যাচ্ছে,ইনশাআল্লাহ আগামীতেও আপনাদের ভোটে বিজয় হয়ে আপনাদের সেবা করে যাবো। তিনি বলেন সামনে নির্বাচন আর নির্বাচন এলে বিএনপি জামাত নানান ষড়যন্ত্রে লিপ্ত হয়,বারবারই ষড়যন্ত্র করে নির্বাচন বানচালের জন্য, তাদের নিজের স্বার্থের জন্য,বিভিন্ন ইস্যু নিয়ে ষড়যন্ত্র করে,জনগণ কি খেলো না খেলো সেই খবর তাদের নেই,তারা একদফা দুই দফা নিয়ে নির্বাচন বানচালের চেষ্টা করে। আজকে বিএনপি নির্বাচনকে বানচালের জন্য উঠে পড়ে লেগেছে। কিন্তু তাদের আশা পুরন হবে না।



শনিবার বিকেলে উপজেলার সনমান্দী ইউনিয়নের ফতেহপুর ঈদগাহ মাঠে জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


তিনি বলেন,আগামী নির্বাচন সংবিধান মেনেই হবে,স্বাধীনতার বিপক্ষের কোন শক্তিই,কোন ষরযন্ত করে নির্বাচন রুখতে পারবে না,আগামীতে যে নির্বাচন হবে তা সংবিধানিক ভাবেই হবে, এবং এই বাংলার মাটিতেই হবে। তাই আমি বলতে চাই কে কি মনে করলো যায় আসেনা, স্বাধীনতার পক্ষের শক্তি আগামী নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রীকে জয়যুক্ত করবে, আগামী নির্বাচন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধিনেই হবে ইনশাআল্লাহ।


সনমান্দী ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক হাজ্বী আবুল হোসেনের সভাপতিত্বে ও সদস্য সচিব  হারুন-উর রশিদ এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জাতীয় পার্টির যুগ্ন মহাসচিব ও জাতীয় সেচ্ছাসেবক পার্টির সাধার সম্পাদক মোঃ বেলাল হোসেন,সোনারগাঁ উপজেলা জাতীয় মহিলা পার্টির সভাপতি মিসেস ডালিয়া লিয়াকত, নাঃগঞ্জ জেলা জাতীয় পার্টির সভাপতি সানাউল্লাহ্ সানু, সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল,নারায়ণগঞ্জ মহানগর শাখার সভাপতি মোদাচ্ছেরুল হক দুলাল, সাধারণ সম্পাদক মোঃ আফজাল হোসেন, সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির সভাপতি আলহাজ আব্দুর রউফ, সোনারগাঁও পৌরসভা জাতীয় পার্টির সভাপতি এম.এ জামান,কেন্দ্রীয় জাতীয় পার্টির প্রচার সম্পাদক মাসুদুর রহমান মাসুম যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আনিসুর রহমান বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয়।



এসময় আরোও উপস্থিত ছিলেন,পিরোজপুর ইউপির সাবেক চেয়ারম্যান সিরাজুল হক ভুইয়া, সাবেক ইউপি সদস্য আলমগীর কবির, নোয়াগাঁও ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক ও সাবেক চেয়ারম্যান দেওয়ান উদ্দিন চুন্নু,সোনারগাঁ উপজেলা জাতীয় মহিলা পার্টির আহবায়ক নাছিমা আক্তার পলি, সদস্য সচিব নার্গিস আক্তার, যুগ্ম আহবায়ক নাসরিন আক্তার পান্না,সোনারগাঁ উপজেলা জাতীয় যুব সংহতির আহবায়ক কাজী নাজমুল ইসলাম লিটু, পৌর জাতীয় পার্টি নেতা ওমর ফারুক টিটু, হাসান ইমাম, মো: মাইনুল ইসলাম মামুন, জামপুর ইউনিয়ন জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক ও প্যানেল চেয়ারম্যান মোতালেব ভূইয়া,জামপুর ইউনিয়ন জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি হাজ্বী শ্যামল শিকদার,বারদী ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আমিন মেম্বার, সাধারণ সম্পাদক জাকির হোসেন সরকার, বদিউজ্জামাল বদু মেম্বার,বৈদ্যোর বাজার ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি সাবেক মেম্বার মোহাম্মদ আলী, দুলাল কমিশনার,শিল্পি মেম্বার, জরিনা মেম্বার, ময়না মেম্বারসহ জাতীয় পার্টি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭