শেখ রাসেলের জন্মদিনে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের শ্রদ্ধা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ১৮ অক্টোবর, ২০২৩

শেখ রাসেলের জন্মদিনে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের শ্রদ্ধা


সোনারগাঁ প্রতিনিধিঃ
- জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট সন্তান শেখ রাসেলের ৬০ তম জন্মদিন উদ্‌যাপন করেছে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স।


এ উপলক্ষে বুধবার উপজেলা পরিষদের চত্বরে অবস্থিত শেখ রাসেলের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাবরিনা হক।



এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আবাসিক মেডিকেল অফিসার ডা. মোঃ মোশাররফ হোসেন, ডা: মো: আল আমিন (জুনিয়র কনসালটেন্ট, মেডিসিন),ডা: মাশরুরা সিদ্দিকা (জুনিয়র কনসালটেন্ট, গাইনী),ডা: হাসমত উল্লাহ, ডা: তানজিলা সালাম,ডা: নাহিদ আফরোজ,ডা: শাহনূর হোসেন,ডা: নিগার সুলতানা ডা: সাদমান হাসানসহ (ডেন্টাল সার্জন)। হাসপাতালের নার্স এবং সকল স্তরের কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।



ফুল দেওয়ার সময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাবরিনা হক বলেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তাঁর পরিবারের সদস্যদের নির্মমভাবে হত্যা করা হয়। ভাবতেই গা শিউরে ওঠে, এতটুকু শিশুকে কোনো মানুষ গুলি চালাতে পারে?


পরে শেখ রাসেল ও ১৫ আগস্টে নিহত শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এবং তাঁদের আত্মার শান্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এরপর কেক কেটে শেখ রাসেলের জন্মদিন পালন করা হয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭