সোনারগাঁয়ে পূর্ব শত্রুতার জের ধরে নারীসহ ৪ জনকে পিটিয়ে আহত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০২৩

সোনারগাঁয়ে পূর্ব শত্রুতার জের ধরে নারীসহ ৪ জনকে পিটিয়ে আহত


মোঃ নুর নবী জনিঃ
- মাদক সেবনে বাঁধা ও পূর্ব শত্রুতার জের ধরে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার নয়াযাত্রাবাড়ি এলাকায় আলী হোসেন (৬২) পারভেজ (১৯) পারভীন আক্তার (৩০) ও মোহসিন (২৮) নামে ৪ জনকে পিটিয়ে আহত করেছেন প্রতিপক্ষের লোকজন। 


বুধবার বিকেলে উপজেলার সনমান্দী ইউনিয়নের নয়াযাত্রাবাড়ি এলাকায় এঘটনা ঘটে। 


স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রো ভর্তি করেছেন। এঘটনায় আহত আলী হোসেনের ছেলে আব্দুর রহিম বাদী হয়ে গতকাল বৃহস্পতিবার দুপুরে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।


বাদী তার লিখিত অভিযোগে উল্লেখ্য করেন, মাদক সেবনে বাধা ও পূর্ব শত্রুতার জের ধরে তার ভাগিনা পারভেজ ও পারভীন আক্তার দড়িকান্দি এলাকার একটি কারখানা থেকে কাজ শেষে বাড়ী ফেরার সময় নয়াযাত্রাবাড়ি এলাকায় পূর্ব পরিকল্পিত ভাবে অবস্থান নিয়ে মোঃ স্বপন ও তার সহযোগি মোঃ মুন্নাসহ অজ্ঞাত আরো ৫/৬ জন মিলে দেশীয় অস্ত্র চাপাতি, রামদা, ছুরি, শাবল ও লাঠিসোটা দিয়ে তাদেরকে পিটিয়ে আহত করে। নাতিকে পিটিয়ে আহত করার খবর পেয়ে আমার পিতা আলী হোসেন ও আমার ফুফাতো ভাই মোহসিন ঘটনাস্থলে গেলে তাদেরকে ও পিটিয়ে আহত করেন। তাদের আত্বচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে প্রতিপক্ষের লোকজন তাদেরকে হত্যার হুমকি দিয়ে চলে যায়। আহতদেরকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রো ভর্তি করা হয়েছে।


সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাবুব আলম জানান, নয়াযাত্রাবাড়ি এলাকায় চার জনকে পিটিয়ে আহতের ঘটনায় একটি লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭