সোনারগাঁয়ে পৈত্রিক সম্পত্তি দখলে নেয়ার পায়তারা ও অপপ্রচার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ২ অক্টোবর, ২০২৩

সোনারগাঁয়ে পৈত্রিক সম্পত্তি দখলে নেয়ার পায়তারা ও অপপ্রচার


সোনারগাঁ প্রতিনিধি :
নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে পিরোজপুর ইউনিয়নের জৈনপুর এলাকায় ইলিয়াস গংদের পৈত্রিক সম্পত্তি জোর পূর্বক দখল নেওয়ার পায়তারা করে ও সাংবাদিকদের নিকট ভূল ও মিথ্যা  তথ্য দিয়ে অপপ্রচার করার অভিযোগ উঠেছে একই এলাকার সিরাজুল ইসলাম মোল্লা গংদের বিরুদ্ধে। 

ভূক্তভোগী ইলিয়াস জানান, মুলত জৈনপুর মৌজায় স্থিত আর,এস ১৮৩ নং দাগের জমিতে কোন মামলা বা নিষেধাজ্ঞা নেই অথচ আমার প্রতিপক্ষ এই দাগের জমি মিথ্যা দাবী করে আমার বিরুদ্ধে সাংবাদিকদের ভূল তথ্য দিয়ে অপপ্রচার চালিয়ে আমার ও আমার পরিবারের সদস্যদের মান-সম্মান ক্ষুণ্ণ করছে।

আমরা পূর্ব থেকেই এই জমিতে ভোগদখলে আছি এবং প্রতিপক্ষদের জমি আমার পাশে থাকায় তাদের সাথে আমার যাতে কোন সমস্যার সৃষ্টি না হয় এজন্য পিরোজপু ইউনিয়নের ০৫নং ওয়ার্ডের ইউপি সদস্য নুরুজ্জামান নুরুর উপস্থিতিতে এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ আমাদের পূর্বের দখলকৃত পৈত্রিক সম্পত্তি সার্ভেয়ার দিয়ে মেপে যে সিমানা নির্ধারণ করেছে আমি ঠিক সেভাবেই আমার জমিতে নতুন করে কিছু বালু ভরাট করতে গেলে আমার প্রতিপক্ষ সিরাজুল ইসলাম গং আমাকে হেয়প্রতিপন্ন করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। আমি তার এই মিথ্যা অপপ্রচারের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭