বন্দরে মাদকের টাকায় সরকারি খাল দখল করে মাদক সম্রাট জনির ভবন নির্মান - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০২৩

বন্দরে মাদকের টাকায় সরকারি খাল দখল করে মাদক সম্রাট জনির ভবন নির্মান


বন্দর প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের বন্দরের শুচিয়ারবন্দ গ্রামের শীর্ষ মাদক সম্রাট জনি ওরফে ব্লাক জনি। মাদক বিক্রি করে দুই হাতে টাকা কামিয়েছেন। গড়ে তুলেছেন তিনতলা ভবন। তবে সেই ভবনও তুলেছে সরকারি খাল দখল করে। এসব অপকর্ম করলেও স্থায়ীভাবে ব্যবস্থা নিতে দেখা যায়নি প্রশাসনকে। 

জানা গেছে, বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের শুচিয়ারবন্দ গ্রামের আমানউল্লাহ আমু।  তিনি চিটাংগা রোডে ফুতপাতে বসে আম ও কলা বিক্রি করে কোন রকম সংসার চালাতেন। অথচ তার বাড়িতে এখন তিনতলা ভবন রয়েছে। বিশেষ করে ওই ভবনে একটি আন্ডারগ্রাউন রাস্তা রয়েছে এবং পুরো বাড়িতে রয়েছে সিসি ক্যামেরা। 

আমানউল্লাহ আমুর সম্পর্কে জানতে চাইলে প্রতিবেশীরা বলেন, এক সময় তিনি আম আর কলা বিক্রি করে সংসার চালাতেন। তেমন কোন আয় ছিল না। তার চার ছেলে রয়েছে এর মধ্যে জনি ওরফে ব্লাক জনি হিসেবে পরিচিত বন্দরে। তিনি মাদক ব্যবসায় জড়ানোর পর দুহাতে টাকা রোজগার করতেন। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি তাদের পরিবারকে।

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, বন্দরের গ্রামজুড়ে মাদক সম্রাট ব্লাক জনির দৌরাত্ম্য। অনেকটা প্রকাশ্যে চলছে ইয়াবা, ডাকাতি, চাঁদাবাজি, নদী পথে তেল চুরি ও ফেনসিডিলসহ বিভিন্ন মাদকদ্রব্য বেচাকেনা। এছাড়াও তার বিরুদ্ধে মাদক, ডাকাতি, জবর দখলসহ অন্তত ১৭/১৮টি মামলা রয়েছে। এক ব্লাক জনি বাহিনীর কাছে ধরাশায়ী প্রশাসন, সেখানে বন্দরের স্বাভাবিক অবস্থা বজায় রাখতে স্থানীয় সাংসদ সেলিম ওসমানের জরুরি হস্তক্ষেপ কামনা করেছেন সচেতন মহল।

অপরদিকে মোহনপুর, চরধলেশ্বরী, কলাগাছিয়া, নিশং, মুচিয়ারবন্দ, আলী সাহারদী চাঁনপুর ও আলীনগর এলাকার স্থানীয় যুবককে নিয়ে বিশাল একটি বাহিনী তৈরি করেছে যার নেতৃত্বে দেন ব্লাক জনি নিজেই। তাদের বাহিনীর অত্যাচারে অতিষ্ট হয়ে পড়েছে স্থানীয় জনপ্রতিনিধিসহ এলাকার সর্ব সাধারণ মানুষ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭