উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আগামী নির্বাচনে প্রধানমন্ত্রীকে ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে - এমপি খোকা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০২৩

উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আগামী নির্বাচনে প্রধানমন্ত্রীকে ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে - এমপি খোকা


মোঃ নুর নবী জনিঃ
-জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁয়ের সংসদ সদস্য জননেতা লিয়াকত হোসেন খোকা এমপি বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় এনে দেশের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রীকে ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে৷ 


বৃহস্পতিবার সকাল থেকে বিকাল পযর্ন্ত উপজেলার  সাদিপুর ইউনিয়নের বিশুদ্ধ পানি সরবরাহ স্কিমসহ ১০ টি প্রকল্পের উদ্বোধন কালে এসব কথা বলেন তিনি।

 

তিনি বলেন,দেশি বিদেশি ষড়যন্ত্রকে উপেক্ষা করে আমাদের সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। সকল উন্নয়নের কৃতিত্ব প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আমি দায়িত্ব পালন করেছি মাত্র।


এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা জনস্বাস্থ্য নির্বাহী প্রকৌশলী আল আমিন, সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার রেজওয়ান -উল ইসলাম, উপজেলা প্রকৌশলী আরজুরুল হক, জেলা পরিষদের সদস্য আবু নাঈম ইকবাল, সাদিপুর ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান আব্দুর রশীদ মোল্লা, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু ও সোনারগাঁ জাতীয় মহিলা পার্টির আহবায়ক নাছিমা আক্তার পলি, উপজেলা জাতীয় যুবসংঘের আহবায়ক কাজী লিটু, যুগ্ম-আহবায়ক নাসরিন আক্তার পান্না প্রমুখ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭