সোনারগাঁও পৌর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৩

সোনারগাঁও পৌর ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা


নিউজ ডেক্সঃ- নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে মোবাইল ছিনতাইয়ের মামলায় সোনারগাঁও পৌর ছাত্র লীগের সভাপতি মাহাবুবুর রহমান রবিন ও সাধারণ সম্পাদক শাহরিয়ার হাসান সাজুকে গ্রেফতারের পর সোনারগাঁও পৌরসভা ছাত্র লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ।
  

সোমবার কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিব ইবান স্বাক্ষরিত এক চিঠিতে এ কমিটি বিলুপ্ত ঘোষনা করা হয়। পাশাপাশি এ ইউনিটের সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধির লক্ষ্যে প্রয়োজনীয় সাংগঠনিক উদ্যোগ গ্রহনের নির্দেশনা নিয়েছেন জেলা ছাত্রলীগকে।


এদিকে নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি মো. আজিজুর রহমান আজিজ ও সাধারণ সম্পাদক আশরাফুল ইসমাঈল রাফেল স্বাক্ষরিত আরেক চিঠিতে সোনারগাঁও পৌর সভার সদ্য বিলুপ্ত কমিটির সভাপতি মাহবুবুর রহমান রবিন ও সাধারণ সম্পাদক শাহরিয়ার হাসান খাঁন সাজুকে তাদের পদ থেকে ২০১৯ ও ২০২১ সালে অব্যাহতি দেওয়া হয়েছে এমন বার্তা দেওয়া হয়।



উল্লেখ রোববার মধ্যে রাতে মোবাইল ছিনতাইয়ের ঘটনায় তাদের গ্রেফতার করে পুলিশ, পরে সোমবার দুপুরে ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়।এর আগে গত ১৩ সেপ্টেম্বর রাতে আইনশৃঙ্খলা বাহিনীর র‍্যাব পরিচয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় একটি প্রাইভেটকার থেকে ২৮৩টি মোবাইল ফোন ছিনতাইয়ের ঘটনা ঘটে। 

এঘটনায় রোববার দুপুরে কুমিল্লার কোতয়ালী থানার বাসিন্দা মোবাইল ব্যবসায়ী মো. সুমন মিয়া বাদী হয়ে পৌরসভা ছাত্রলীগের সভাপতি মাহবুবুর রহমান রবিন ও সাধারণ সম্পাদক শাহরিয়ার হাসান খাঁন সাজুসহ ৩ জনকে আসামী করে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করে।

এদিকে আদালত তাদের এক দিনের রিমান্ড মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ প্রদান করেন। রিমান্ডের বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান।


গ্রেপ্তারের পর টনক নড়ে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি ও জেলা কমিটির। পরে রাতে কেন্দ্রীয় ছাত্রলীগ পৌরসভা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭