মেঘনায় সাব-রেজিস্ট্রার স্থানান্তর নিয়ে মানববন্ধন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১০ আগস্ট, ২০২৩

মেঘনায় সাব-রেজিস্ট্রার স্থানান্তর নিয়ে মানববন্ধন


মেঘনা (কুমিল্লা) প্রতিনিধিঃ
-কুমিল্লা মেঘনা উপজেলার সাব-রেজিস্ট্রারের কার্যালয়টি অস্থায়ীভাবে স্থানান্তর না করে বর্তমান স্থানে বহাল রাখার দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

বৃহস্পতিবার (১০ আগষ্ট, ২০২৩) দুপুরে উপজেলার মুক্তি নগর বাজার সংলগ্ন উত্তর বাউশিয়া মোড়ে, বর্তমান সাব-রেজিস্ট্রার অফিসের সামনে মেঘনা আওয়ামী লীগের সহ-সভাপতি ও রাধানগর ইউনিয়নের চেয়ারম্যান মো. মজিবুর রহমান এর নেতৃত্বে মেঘনাবাসির আয়োজনে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

জানা যায়, মানিকারচর বাজারের পাশে সাব-রেজিস্ট্রার অফিসের জন্য ৩৩ শতাংশ জমি স্বেচ্ছায় মহা-পরিদর্শক বরাবর দলিল রেজিস্ট্রির মাধ্যমে তাজুল ইসলাম তাজ পরিবার সরকারকে দিয়েছে। প্রয়োজনে ভবন করে দেওয়ার আশ্বাস দেন তাজ পরিবার। বর্তমানে মানিক মিয়ার ১৫ শতাংশ জায়গার উপর গড়ে উঠা বাড়িতে ১৬ হাজার টাকা ভাড়া হিসেবে আছে এই সাব-রেজিস্ট্রার অফিস। তবে উপজেলা আ'লীগের সভাপতি মো.শফিকুল আলম ও সাধারণ সম্পাদক মো.সাইফুল্লাহ মিয়া রতন শিকদার গত ২৫ জুন ২০২৩ইং তারিখে মেঘনা সাব-রেজিস্ট্রার অফিস স্থানান্তরের জন্য আইন মন্ত্রী বরাবর আবেদন করেন।

এ সময় মুজিবুর রহমান সাংবাদিকদের বলেন, মো. শফিকুল আলম ব্যক্তি মালিকানাধীন মার্কেটটি জমজমাট ও লোকসমাগম বাড়ানো এবং এহেন হীন ব্যক্তি স্বার্থ হাসিলের জন্য জনসাধারণের দুর্ভোগের চিন্তা না করে মেঘনা সাব-রেজিস্ট্রার অফিসটি অস্থায়ীভাবে তাহার মার্কেটে স্থানান্তরের জন্য পায়তারা করছে। যাহা জনস্বার্থের পরিপন্থী কাজ। মেঘনার জনগণ এটা কোনভাবেই হতে দিবে না।

উক্ত মানববন্ধনে উপস্থিত ছিলেন, কুমিল্লা জেলার সদস্য মো.কায়ুম হোসেন, মেঘনা উপজেলার সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তাজুল ইসলাম তাজ, মেঘনা ছাত্রলীগের সভাপতি মহসিন সোহাগ, রাধানগর ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. সুমন ভূইয়া, সাধারণ সম্পাদক ডাক্তার আক্তার হোসেন, চন্দপুর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মো. নাছির উদ্দীন, দলিল লেখক সভাপতি আক্তার হোসেন, মেঘনা মহিলা আওয়ামী লীগের সভাপতি মোসা. হালিমা রহমান, রাধানগর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মো.মনির, সাবেক ছাত্র নেতা মো.রবিন, মেঘনা উপজেলা যুবদলের আহ্বায়ক ও সাবেক মানিকারচর ইউনিয়নের চেয়ারম্যান আতাউর রহমান, ভারপ্রাপ্ত চেয়ারম্যান বাতেন খন্দকার, মানিকার চর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সিনিয়র সহ-সভাপতি মো. হেলাল উদ্দিন হেলাল প্রমুখ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭