নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন ওসি মাহবুব আলম - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১০ আগস্ট, ২০২৩

নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হলেন ওসি মাহবুব আলম


মোঃ নুর নবী জনিঃ
-নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুব আলম।

বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা পুলিশের কনফারেন্স রুমে মাসিক কল্যাণ, প্রশাসনিক ও অপরাধ পর্যালোচনা সভায় এ পুরস্কার গ্রহন করেন তিনি। 

জেলা পুলিশ সূত্র জানায়, মাসিক কল্যাণ ও অপরাধ পর্যালোচনা সভায় আইনশৃঙ্খলা রক্ষা, অপরাধ দমন, অপরাধীদের আটক, মামলা গ্রহণ, বিচারে সহায়তা, সড়কে শৃঙ্খলা ও ভিআইপি নিরাপত্তা, প্রটোকল, অপরাধীদের তথ্য সংগ্রহ ও প্রতিরোধমূলক ব্যবস্থা নেওয়াসহ দুটি চাঞ্চল্যকর মামলার রহস্য উদঘাটন, আসামিদের গ্রেফতারসহ বিভিন্ন দায়িত্ব পালন করায় নারায়ণগঞ্জ জেলা পুলিশের শ্রেষ্ঠ ওসি হিসেবে নির্বাচিত হন সোনারগাঁও  থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম ।

অনুষ্ঠানে প্রধান অতিথি নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল পিপিএম (বার) সোনারগাঁও থানার (ওসি) মাহবুব আলম এর হাতে শ্রেষ্ঠ ওসির সম্মাননা স্মারক তুলে দেন।

পুলিশ সুপার সভায় উপস্থিত পুলিশ কর্মকর্তাদের উদ্দেশে বলেন, পুলিশের কাছে সাধারণ মানুষের প্রত্যাশা অনেক। কিন্তু সেই প্রত্যাশা অনুযায়ী সেবা না পেলে মানুষ অসন্তুষ্ট হয়, এরপরও অবশ্য বিপদে মানুষ পুলিশের কাছেই আসে। তাই আমাদের অবশ্যই মানুষের কল্যাণে কাজ করে যেতে হবে।

জানতে চাইলে ওসি মাহবুব আলম বলেন, এ অর্জন শুধু আমার একার পক্ষে অর্জন করা সম্ভব হয়নি, সোনারগাঁও থানার সকল কর্মকর্তাগণসহ থানাবাসীর সহযোগিতার মাধ্যমেই অর্জন সম্ভব হয়েছে। দায়িত্বভার গ্রহণের পর থেকেই এই থানাকে মাদক, জঙ্গী ও বাল্যবিবাহের বিরুদ্ধে সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করে যাচ্ছি। ভবিষ্যতেও তা অব্যাহত রাখতে সকলের সহযোগিতা কামনা করছি।সেই সাথে তিনি সোনারগাঁবাসীকে ধন্যবাদ জানান।

এসময় সভায় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আমির খসরু, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) তরিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (খ-সার্কেল) শেখ বিল্লাল হোসেনসহ জেলার বিভিন্ন থানার ওসি ও পুলিশ সদস্য। 

উল্লেখ্য, সোনারগাঁও থানার ওসি মাহবুব আলম এর আগেও জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে পুরস্কার সম্মাননা স্মারক গ্রহণ করেন। 


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭