সিদ্ধিরগঞ্জে এইচএসসি পরীক্ষা কেন্দ্রে সিলিং ফ্যান ছিঁড়ে পরীক্ষার্থী আহত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ১৮ আগস্ট, ২০২৩

সিদ্ধিরগঞ্জে এইচএসসি পরীক্ষা কেন্দ্রে সিলিং ফ্যান ছিঁড়ে পরীক্ষার্থী আহত


পাভেলঃ-
সিদ্ধিরগঞ্জের রেবতী মোহন পাইলট স্কুল অ্যান্ড কলেজে এইচএসসি পরীক্ষা দেয়ার সময় সিলিং ফ্যান ছিঁড়ে ফাল্গুনী আক্তার ঈশা (১৮) নামে এক পরীক্ষার্থী আহত হয়েছে।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) দুপুর পৌনে ১২টায় এ ঘটনা ঘটেছে।

আহত হওয়া শিক্ষার্থী চৌধুরীবাড়ি এনায়েত নগর এলাকার মো. ইসলামের মেয়ে। সে সরকারি আদমজী এম ডব্লিউ কলেজের ছাত্রী।

স্কুল শিক্ষক ও পরীক্ষার্থীদের থেকে জানা যায়, বৃহস্পতিবার এইচএসসি পরীক্ষা চলাকালীন সময়ে হঠাৎ তাদের হলের একটি সিলিং ফ্যান চলা অবস্থায় ছিঁড়ে নিচে পড়ে যান। এবং সেই ফ্যানের পাখার একটি অংশের সঙ্গে বাড়ি লেগে ঈশার গালের ডান পাশ কেটে যায়। পরবর্তীকালে কলেজের নিয়োজিত একজন চিকিৎসক ওই শিক্ষার্থীকে প্রাথমিক চিকিৎসা দেন। এবং তার গালের ডান পাশে তিনটি সেলাই করেন। পরে প্রাথমিক চিকিৎসা শেষে ওই পরীক্ষা পুনরায় আবার পরীক্ষা অংশ নেন।

এ বিষয়ে জানতে সিদ্ধিরগঞ্জ রেবতী মোহন পাইলট স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ নূরুল ইসলামকে একাধিকবার ফোন দিলেও তার মোবাইল বন্ধ পাওয়া যায়।

সহকারী প্রধান শিক্ষক হাবিবুর রহমান জানান, এ বিষয়ে আমার বক্তব্য দেয়ার কিছু নেই। আপনি প্রধান শিক্ষককে কল দিন।

এ বিষয়ে এম ডব্লিউ কলেজের শিক্ষক হাসিবুর রহমান জানান, আমরা এমন ঘটনার খবর শুনেছি। তবে আমাদের সাথে ওই শিক্ষার্থী বা তার পরিবারের কোনো সদস্য যোগাযোগ করেনি। জানালে হয়তো বলতে পারতাম।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, ঘটনার পর শিক্ষার্থীকে চিকিৎসা দেওয়া হয়েছে। পরীক্ষার জন্য তাকে অতিরিক্ত সময় দেয়া হয়েছে। এখন সে সুস্থ রয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭