বিদ্যমান সঙ্কট নিরসনে একটি গ্রহণযোগ্য নির্বাচনের বিকল্প নেই- গাজী আতাউর রহমান - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ২৫ জুলাই, ২০২৩

বিদ্যমান সঙ্কট নিরসনে একটি গ্রহণযোগ্য নির্বাচনের বিকল্প নেই- গাজী আতাউর রহমান


সোনারগাঁ প্রতিনিধি :
- বিদ্যমান সঙ্কট নিরসনে একটি গ্রহণযোগ্য নির্বাচনের বিকল্প নেই। আর জাতীয় সরকার ছাড়া গ্রহণযোগ্য নির্বাচন সম্ভব নয়। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে দেশে রাজনৈতিক সংকট ঘনিভূত হচ্ছে। যা দেশের জনগণের জন্য অমঙ্গল বয়ে আনতে পারে এবং দেশে আরও একবার সাংবিধানিক সংকট সৃষ্টি হওয়ার আশঙ্কা রয়েছে। 

 সোনারগাঁ উদ্ভবগঞ্জ শহীদুল্লাহ প্লাজার সামনে ইসলামী আন্দোলন বাংলাদেশ সোনারগাঁও থানা শাখা আয়োজিত ফারুক আহমেদ মুন্সির সঞ্চালনায় হাজী নুরুল আমিন খানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাওলানা গাজী আতাউর রহমান যুগ্ম মহাসচিব ইসলামী আন্দোলন বাংলাদেশ, প্রধান বক্তা সৈয়দ বেলায়েত হোসেন, বিশেষ অতিথি মাওলানা মুহাম্মাদ দ্বীন ইসলাম সভাপতি ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা, মাওলানা মুহাম্মাদ মজিবুর রহমান ছদর দ্বীনি সংগঠন নারায়ণগঞ্জ জেলা, আলহাজ্ব মুহাম্মাদ আমান উল্লাহ জয়েন্ট সেক্রেটারি ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলা তৃণমূল প্রতিনিধি সম্মেলনে এসব কথা বলেন বক্তারা।

তারা আরো বলেন, দলীয় সরকারের অধীনে কোনও নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ অংশগ্রহণ করবে না। ‘আগামী জাতীয় সংসদ নির্বাচন দলীয় সরকারের অধীনে আয়োজনের পাঁয়তারা চলছে। মানুষকে ধোকা দিয়ে বোকা বানানোর চেষ্টা করা হচ্ছে।’স্বাধীনতার পর দলীয় সরকারের অধীনে কোনও নির্বাচনই সুষ্ঠু, গ্রহণযোগ্য ও নিরপেক্ষ হয় নাই। রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে বিরোধী দলের ওপর দমনপীড়ন চালিয়ে এক তরফা নির্বাচন করে ক্ষমতা দখল করাই দলীয় সরকারের মূল উদ্দেশ্য থাকে। ভবিষ্যতেও দলীয় সরকারের অধীনে নির্বাচন সুষ্ঠু হওয়ার আশা করা যায় না।

এসময় আরো বক্তব্য রাখেন থানা ও ইউনিয়ন শাখার দায়িত্বশীলবৃন্দ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭