​সোনারগাঁও সরকারি কলেজে নবীন বরণ অনুষ্ঠিত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ২৫ জুলাই, ২০২৩

​সোনারগাঁও সরকারি কলেজে নবীন বরণ অনুষ্ঠিত


আজকের সংবাদ ডেক্সঃ
- নারায়ণগঞ্জ সোনারগাঁও সরকারি কলেজে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে নবীন বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার (২৫ ই জুলাই) সকাল ১১ টায় কলেজ ক্যাম্পাসে নবীন বরণ ২০২৩ অনুষ্ঠানে সোনারগাঁ সরকারি কলেজের অধ্যক্ষ আশরাফুজ্জামান অপুর সভাপতিত্বে নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র কলেজের পানি সম্পদ মন্ত্রণালয়ের সচিব নাজমুল আহসান।

এসময় প্রধান অতিথি নবাগত শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, পড়াশোনার পাশাপাশি গবেষণার প্রতি সময় দিতে হবে। গবেষণা শিক্ষার মান ও নিজের অভিজ্ঞতা অনেক গুণে বাড়িয়ে তোলে। উন্মুক্ত বিএ/বিএস,অনার্স,বিএ ও একাদশ এই চার শ্রেণির প্রথম বর্ষের ছাত্র ছাত্রীদেরকে বরণ করার নবীন বরণ অনুষ্ঠান পবিত্র কোরআন তেলাওয়াত ও জাতীয় সঙ্গীত পরিবেশনের মধ্যদিয়ে শুরু হয়৷

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার রেজওয়ান উল ইসলাম,সাবেক সংসদ সদস্য ও সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল কায়সার,সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুব আলম, মোগড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবুসহ কলেজের প্রাক্তন ও বর্তমান ছাত্র-ছাত্রীরা।

নবীন বরণ উপলক্ষে কলেজে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে স্থানীয় শিল্পী ছাড়াও ক্লোজআপ তারকা বৃষ্টি ও শহর বাউল জন গান পরিবেশন করেন।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭