জাতীয় মৎস্য সপ্তাহে সোনারগাঁওয়ে র‌্যালি, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ২৫ জুলাই, ২০২৩

জাতীয় মৎস্য সপ্তাহে সোনারগাঁওয়ে র‌্যালি, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ


মোঃ নুর নবী জনিঃ
-"নিরাপদ মাছে ভরবো দেশ, গড়বো স্মাট বাংলাদেশ" এই শ্লোগানকে সামনে রেখে নারায়ণগঞ্জ সোনারগাঁওয়ে জাতীয় মৎস্য সপ্তাহ-২০২৩ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি, উদ্বোধনী অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকালে উপজেলা প্রশাসন ও মৎস্য দপ্তরের আয়োজনে উপজেলা চত্বর থেকে এক বর্নাঢ্য র‌্যালি বের হয়ে উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

পরে উপজেলা হলরুমে উদ্বোধনী অনুষ্ঠান ও আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রেজওয়ান-উল ইসলামের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা জিয়াছমিন আক্তার। 

এসময় আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি,সোনারগাঁও উপজেলা মৎস সম্প্রসারন কর্মকর্তা কমর-উন নাহার,মহিলা বিষয়ক কর্মকর্তা নাসরিন সুলতানা,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল জব্বার,এসিসেন্ট প্রোগ্রামার ফাতেমা তুজ জান্নাত, উপজেলা কৃষি কর্মকর্তা আফরোজা সুলতানা, সহকারী শিক্ষা কর্মকর্তা কাজল চন্দ্র পাল, প্রাণিসম্পদ কর্মকর্তা মঞ্জুরুল হাসান,উপ-সহকারী প্রকৌশলী মোঃ মিজানুর রহমান।

এ ছাড়া আরও বক্তব্য রাখেন জেলে দেলোয়ার হোসেন,সুমি আক্তার, চাষী মোকারম ভুইয়াসহ মৎস্য দপ্তরের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারী প্রমুখ ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন মৎস্য অফিসের মাঠ সহকারী এস,এম মোস্তাফিজুর রহমান। আলোচনা সভা শেষে সফল মৎস্য চাষিদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এর আগে উপজেলা চত্বর জলাশয়ে কার্প জাতীয় মাছের পোন অবমুক্ত করা হয়।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭