সোনারগাঁয়ে ৮০হাজার ইয়াবাসহ গ্রেফতার-১ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ১৭ জুলাই, ২০২৩

সোনারগাঁয়ে ৮০হাজার ইয়াবাসহ গ্রেফতার-১


মোঃ নুর নবী জনিঃ
-নারায়ণগঞ্জ সোনারগাঁওয়ে বিপুল পরিমাণ ইয়াবাসহ ১ জনকে গ্রেফতার করেছে সোনারগাঁও থানা পুলিশ।

সোমবার দুপুরে নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার শেখ বিল্লাল হোসেন ও সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ মাহবুব আলমের নেতৃত্বে অভিযান চালিয়ে ৮০ হাজার পিছ ইয়াবা ও মাদক কারবারি মোঃ আখতারুজ্জামান ওরফে দিলশান (২৫) কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক কারবারি মোঃআখতারুজ্জামান ওরফে দিলশান নীলফামারী জেলার সদর থানার ইটখোলা ইউনিয়নের কানিয়াল খাতা গ্রামের মোহাম্মদ আলীর ছেলে  

সোনারগাঁও থানার এসআই ইমরান হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে নারায়নগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার ‘খ’ সার্কেলশেখ বিল্লাল হোসেন ও সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মাহাবুব আলমের নেতৃত্বে ওসি তদন্ত আহসানউল্লাহ স্যারসহ একটি অভিযানিক দল উপজেলার কাঁচপুর রায়েরটেক সাকিনস্থ ঢাকা চট্টগ্রাম মহাসড়কের ঢাকা গামী লেনে ফুটওভার ব্রিজের নিচে মহাসড়কের উপর থেকে ৮০,০০০(আশি হাজার) পিছ ইয়াবাসহ মোঃ আখতারুজ্জামান ওরফে দিলশান (২৫),কে গ্রেফতার করেন। মাদক কারবারি দিলশান দীর্ঘদিন যাবত এই এলাকায় মাদকের ব্যবসা করে আসছিল।

এ ব্যাপারে সোনারগাঁও থানায় অফিসার ইনচার্জ মাহাবুব আলমকে জানান, আটককৃত আখতারুজ্জামানের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭