সোনারগাঁয়ে আ'লীগের প্রস্তাবিত কমিটিতে হত্যা,মাদক মামলার আসামিরা স্থান পেয়েছে - কালাম - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ১ জুলাই, ২০২৩

সোনারগাঁয়ে আ'লীগের প্রস্তাবিত কমিটিতে হত্যা,মাদক মামলার আসামিরা স্থান পেয়েছে - কালাম


সোনারগাঁ প্রতিনিধিঃ
- নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান প্রস্তাবিত কমিটির সদস্য মাহফুজুর রহমান কালাম বলেন,কিছুদিন আগে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের প্রস্তাবিত কমিটি ঘোষনা করা হয়েছে। সেখানে যারা কখনোই ছাত্রলীগ, যুবলীগ করে নাই, আওয়ামী লীগও করে নাই এমনকি খুনের মামলার আসামী, মাদকের সাথে জড়িত একাধিক মামলার আসামি তাদেরকে প্রস্তাবিত থানা কমিটিতে রাখা হয়েছে। প্রকৃত ত্যাগী কর্মিদের না রেখে তাদের বঞ্চিত করা হয়েছে। এটি একটি পকেট কমিটি তৈরী করেছে তারা। প্রস্তাবিত কমিটিতে হত্যা, ডাকাতি ও মাদক মামলার আসামিকে পদ দেওয়ায় নেতাকর্মীদের মধ্যে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে।

শুক্রবার বিকেলে পৌরসভার চামেলী হাউজে তৃনমুল আওয়ামীলীগের নেতাকর্মীদের নিয়ে ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান শেষে সাংবাদিকদের সাথে মত বিনিময় কালে তিনি এসব কথা বলেন। 

প্রস্তাবিত কমিটি নিয়ে নানা প্রশ্ন তুলে তিনি বলেন, যেখানে কমিটির অনুমোদনই হয়নি, সেখানে প্রস্তাবিত কমিটির পরিচিতি সভা হয় কিভাবে? কমিটির অনুমোদন দিবে জেলা কমিটি। অথচ তার আগেই পরিচিতি সভা করলো, তারা কি রাজনীতি জানে না? তা আমার বুঝে আসেনা। এসময় তিনি প্রস্তাবিত কমিটির পরিচিতি সভা পালন নিয়ে বিস্ময় প্রকাশ করেন।

এসময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে মাহফুজুর রহমান কালাম বলেন, আমার ৩৮ বছরের রাজনৈতিক ক্যারিয়ারে কখনো আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির পরিচিতি সভা হতে দেখিনি। এটা সাংগঠনিক দূর্বলতার বহিঃপ্রকাশ,এই প্রস্তাবিত কমিটিতে মাদকসেবী, মাদক বিক্রেতা, হত্যা মামলার আসামী জায়গা পেয়েছে। তাই এই কমিটি চূড়ান্ত অনুমোদন পাওয়া নিয়েও অনিশ্চয়তা কাজ করছে।তিনি বলেন,নতুন প্রস্তাবিত কমিটির অনেক সদস্যই বিতর্কিত। পদবঞ্চিত ক্ষুব্ধ নেতাকর্মীরা অভিযোগ করেন, মাদকসেবী, মাদক বিক্রেতা, হত্যা মামলার আসামী জায়গা পেয়েছে এবং অনেককে গুরুত্বপূর্ণ পদ দেওয়া হয়েছে। এতে সংগঠনের সম্মানহানি হয়েছে সংগঠনের নেতাকর্মীরা মনোক্ষুণ্ন ও হতাশ হয়েছেন। এ ধরনের বিতর্কিত কেউ কোনোভাবেই সংগঠনের দায়িত্বশীল পদ-পদবিতে আসতে পারে না। 

তিনি বলেন ২০১৪ সাল ও ২০১৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে আমি নৌকা মনোনয়ন চেয়েছিলাম কিন্তু মহাজোট থেকে সোনারগাঁয়ে এ আসনটি জাতীয় পার্টিকে ছেড়ে দেয়ায় আমি মনোনয়ন বঞ্চিত হয়েছি। সে জন্য আমি আগামী জাতীয় সংসদ নির্বাচনে পুণরায় এ আসনটি থেকে নৌকা মনোনয়ন চাইবো। মাননীয় প্রধানমন্ত্রী আমার মাতৃতুল্য নেত্রী যদি আমাকে যোগ্য মনে করেন তাহলে তিনি এই আসনে নৌকা মনোনয়নটি আমাকে উপহার দিবেন। আমি আশা করি নেত্রী যদি আমাকে নৌকা মনোনয়ন দেন তাহলে আমি সোনারগাঁ আসনটি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিবো ইনশাআল্লাহ। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭