বন্দর ইউনিয়নে পানিবন্ধি ২০০ পরিবার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ১ জুলাই, ২০২৩

বন্দর ইউনিয়নে পানিবন্ধি ২০০ পরিবার


নিজস্ব প্রতিনিধিঃ
বৃষ্টির পানি জমে ভোগান্তিতে পড়েছে বন্দর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের দক্ষিণ কদমতলী মহল্লাহ ২০০ পরিবার। পানিি নষ্কাশনের সুব্যবস্থা না থাকায় এই পরিস্থিতির সৃষ্টি হয়েছে বলে জানিয়েছেন এসব পরিবারের সদস্যরা।

শনিবার বন্দর ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের কদমতলী গ্রামগুলো ঘুরে দেখা গেছে, অনেক বাড়িতে পানি ঢুকেছে। গ্রামের বেশ কয়েককজন বাসিন্দা জানান, ইতিমধ্যে প্রায় ২০০ বাড়িতে পানি উঠেছে। তাঁরা জানান, অনেক ঘরে পানি ঢুকেছে। ঘরের মধ্যে মাচা করে সেখানে তাঁরা থাকছেন। ঘরের অনেক মালামাল ভিজে গেছে, রান্নাঘর ও টয়লেট তলিয়ে গেছে। 

ভুক্তভোগী লোকজন জানান, এখানে বর্ষার মৌসুমের প্রয়োজন হয় না, বৃষ্টি শুরু হলেই পানি জমতে থাকে। বৃষ্টির পানি বের হওয়ার পথ নেই। গত এক সপ্তাহের ভারী বৃষ্টিতে পানি জমে জলাবদ্ধতার সৃষ্টি হয়েছে। রাস্তাঘাটে বৃষ্টি হলেই পানি জমে থাকে, এখানে চেয়ারম্যান, মেম্বার কেউ আসে না, আমরা অনেক বিপদে আছি তারা দেখে না। বাড়িঘর রেখে বাসা ভাড়া থাকতে হয়। 

ভুক্তভোগী লোকজন জানান, এই এলাকায় প্রায় ২০০ পরিবারপানিবন্দী হয়ে আছে। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বার সহ উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে গিয়েও কোন প্রতিকার পাইনি। আমরা বলেছি পানি নামার জন্য ড্রেন কইরা দিতে। চেয়ারম্যান ও মেম্বার কাজ করে নাই। আমরা কী এদেশের নাগরিক না, আমরা কেন ডুইবা মরমু। তাঁরা আরও জানান, আমাদের জন্য সরকার নাই, আমরা আমাদের জন্যই। কামাই কইরা সরকারকে দিমু, সরকার বসে বসে চালে ঢিল মারবে। 

এবিষয়ে বন্দর ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ড মেম্বার ইয়াকুব জানান, আমার কাছে এখনও কেউ অভিযোগ করেনি। ঈদের দিনও এলাকা থেকে লোকজন আসছে তাঁরাও কিছু বলেনি। চেয়ারম্যান সাহেব হজ্ব করতে গিয়েছে তিনি আসলে এ বিষয়ে কথা বলে সমাধান করবো। এবং আগামীকাল সকালে এলাকায় আমি যাবো। 

পানি পানিনিষ্কাশনের নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ একেএম সেলিম ওসমানের হস্তক্ষেপ কামনা করছেন কদমতলী এলাকাবাসী।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭