সোনারগাঁ বাসির খাদেম হয়েই সেবা করে যেতে চাই --এমপি খোকা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ২৭ মে, ২০২৩

সোনারগাঁ বাসির খাদেম হয়েই সেবা করে যেতে চাই --এমপি খোকা


জনিঃ
- জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস‍্য,ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব জননেতা লিয়াকত হোসেন খোকা এমপি বলেন, আল্লাহ তায়ালার কাছে শুকরিয়া আদায় করি আপনাদের যেখানে যা প্রয়োজন,আমি সাধ‍্যমত দিতে পারছি ও দেওয়ার চেষ্টা করছি। আমি আপনাদের রাস্তা ও  ড্রেন নির্মাণ করে দিয়েছি,কবরস্থানে যাওয়ার রাস্তাটির জন‍্য কিছু ব‍্যবস্থা করা যায়নি,সেটিও চেষ্টা করছি দেওয়ার জন্য,এ বিষয়ে আমি দেখব, আমি আপনাদের খাদেম হয়ে থাকতে চাই এবং মসজিদের জায়গাটির ব‍্যাপারেও যদি ব‍্যবস্থা থাকে, সেটাও আমি দেখবো আপনারা আমার জন‍্য দোয়া করবেন  শুক্রবার বাদ জুম্মা নারায়ণগঞ্জ সোনারগাঁ পৌরসভার হাতকোপা অনন্তমুছা বাইতুন নূর জামে মসজিদে মুসুল্লিদের সাথে জুম্মার নামাজ আদায়ের পর তিনি এসব কথা বলেন।


এ সময় হাতকোপা অনন্তমুছা বাইতুন নূর জামে মসজিদের সভাপতি বিশিষ্ট সমাজ সেবক হাজী মোঃ আবুল কাশেম মোল্লা বলেন,সোনারগাঁয়ের উন্নয়নের রূপকার জননেতা লিয়াকত হোসেন খোকা তিনি সোনারগাঁয়ের বিভিন্ন জায়গায় উন্নয়ন করে যাচ্ছেন,তাঁর প্রশংসা করে শেষ করা যাবে না। তিনি আমাদের এই মসজিদ নির্মাণের পরে যাতায়াতের জন‍্য প্রথম রাস্তাটিতে প্রায় ১২হাজার ইট বিছিয়ে দিয়ে পরে আবার রাস্তার জন‍্য ড্রেন নির্মাণ করে দিয়েছেন এবং হাতকোপা গ্রামের ভিতরেও ড্রেনসহ রাস্তার কাজ করে দিয়েছেন। আমরা হাতকোপা গ্রামবাসীর পক্ষ থেকে উনার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। আল্লাহ্ এমপি সাহেবকে যেন নেক হায়াত দান করেন। সেই সাথে তিনি হাতকোপা গ্রামের কবর স্থানে যাওয়ার জন‍্য রাস্তাটি ব‍্যাপারে মেরামতের জন্য আবেদন জানিয়েছি এবং মসজিদের জন‍্য আরো কিছু জায়গা /জমি ক্রয়ের দাবি জানিয়েছি।তিনি আসাবাদ ব্যাক্ত করেছেন। ইনশাআল্লাহ আমরা পাবো।

এ সময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা  জাতীয় পার্টির সাধারন সম্পাদক আবু নাঈম ইকবাল,যুগ্ম সাধারন সম্পাদক আনিছুর রহমান বাবু,ফজলুল হক মাষ্টার,হাতকোপা অনন্তমুছা বাইতুর নূর জামে মসজিদের সভাপতি হাজী মোঃ আবুল কাশেম মোল্লা,মোঃ জাহের মোল্লা,মোঃ তাহের মোল্লা,মোঃ মিহিন উল্লাহ,মোঃ শাহিন মিয়া, মতিন মিয়া,মোঃ হানিফা মিয়াসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ । 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭