হাজ্বী আলাউদ্দিনকে জড়িয়ে মিথ্যা অপপ্রচার, এলাকাবাসীর তীব্র নিন্দা ও প্রতিবাদ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ২৬ মে, ২০২৩

হাজ্বী আলাউদ্দিনকে জড়িয়ে মিথ্যা অপপ্রচার, এলাকাবাসীর তীব্র নিন্দা ও প্রতিবাদ


নিউজ ডেক্সঃ
- নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের নয়াগাঁও এলাকার বিশিষ্ট ব্যবসায়ী,চিটাগাং বিল্ডার্স এর -- দানবীর হাজ্বী আলাউদ্দিনের বিরুদ্ধে গ্যাসের নামে কোটি টাকার বাণিজ্য শিরোনামের সংবাদ প্রকাশ হওয়ায় এলাকা বাসীর নিন্দা ও প্রতিবাদ। 

এবিষয়ে এলাকাবাসী ক্ষোভ প্রকাশ করে বলেন হাজ্বী আলাউদ্দিন সাহেব একজন দানবীর ব্যাক্তি তিনি আমাদের নয়াগাঁও জামে মসজিদ ও মাদ্রাসার সভাপতি তিনি এলাকায় মসজিদ, মাদ্রাসা ঈদগাহ,স্কুল কলেজ দান অনেক টাকা পয়সা দান করেন এমনকি গরীব দুঃখী মানুষকে নিঃস্বার্থে সহায়তা করেন,নামাজ আদায় করেন ৫ ওয়াক্ত,তার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে এমন ভালো একজন মানুষকে নিয়ে প্রতিহিংসা বসত একটি চক্র উদ্দেশ্য প্রণোদিত, মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন সংবাদ প্রকাশ করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জ্ঞাপন করছি।

তারা জানান,এলাকায় তার ইমেজকে সংকটে ফেলতে ও সমাজে মেরুদণ্ড ভেঙে দিতে তাঁর বিরুদ্ধে হয়রানির উদ্দেশ্যে এমন মারাত্মক রকমের মিথ্যা ও মানহানিকর অভিযোগ তুলে ধরে সামাজিক যোগাযোগ মাধ্যম ও সংবাদমাধ্যমে অপপ্রচার চালানো হচ্ছে।

বিভিন্ন পত্রিকায় প্রকাশিত খবরের এক অংশে বলা হয়েছে, তিনি গ্যাস বানিজ্য করেছেন অথচ যারা বলেছেন তারা তার মামলার আসামি ইতিপূর্বে তারা যে জেলও খেটে এসেছেন।  

এমন অভিযোগ ভিত্তিহীন দাবি করে হাজ্বী আলাউদ্দিন বলেন, একটি কুচক্রি মহল আমাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করতে, আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে বিভিন্ন ধরনের মিথ্যা, বানোয়াট ও কাল্পনিক অভিযোগ এনে বিভিন্ন প্রিন্ট ও অনলাইন পত্রিকায় সংবাদ প্রকাশ করেছে, যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জ্ঞাপন করছি।

জানতে চাইলে তিনি বলেন, দেশের প্রচলিত আইনের প্রতি শ্রদ্ধা ও অন্যায়, অনিয়ম, দুর্নীতি, মাদকসহ যেকোন অপরাধের প্রতি ঘৃণা রেখেই আমার পথ চলা। এছাড়া আমি একজন সনামধন্য ব্যবসায়ী । নিয়ম মেনে নৈতিক ও পেশাগত দায়িত্ব থেকে সততা ও সাহসিকতার সহিত কাজ পরিচালনা করে আসছি। কিন্তু দুঃখের বিষয় এই যে, সম্প্রতি সমাজের কিছু কতিপয় ব্যক্তি ও আমার প্রতিপক্ষের ইশারায় সম্পূর্ণ মিথ্যা ঘটনার বিবৃতি স্থাপন করে কয়েকজন সাংবাদিক ভাইদের দিয়ে আমার বিরুদ্ধে মারাত্মক রকমের অপপ্রচার চালাচ্ছে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭