সোনারগাঁয়ে রাস্তার কাজের উদ্বোধন করলেন: এমপি খোকা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১১ মে, ২০২৩

সোনারগাঁয়ে রাস্তার কাজের উদ্বোধন করলেন: এমপি খোকা


মোঃ নুর নবী জনিঃ-
নারায়ণগঞ্জ সোনারগাঁয়ের নোয়াগাঁও ইউনিয়নের ৭নং ওয়ার্ডের বিজয়নগর ব্রিজ সংলগ্ন রাস্তা হতে চৌরাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পর্যন্ত সাড়ে ৫ হাজার ফুট রাস্তার কাজের উদ্বোধন করা হয়েছে। 

বৃহস্পতিবার দুপুরে উপজেলার নোয়াগাঁও ইউনিয়ন এলাকায় এ কাজের উদ্বোধন করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে রাস্তার কাজের শুভ উদ্বোধন করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব জননেতা  লিয়াকত হোসেন খোকা এমপি।

এই প্রকল্প কাজের ব্যয় ধরা হয়েছে ৫ লক্ষ টাকা, প্রকল্পটি বাস্তবায়ন হলে কয়েক হাজার লোক অনায়াসে এই রাস্তা দিয়ে চলাফেরা করতে পারবে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য ও জাতীয় পার্টির সাধারণ সম্পাদক  আবু নাইম ইকবাল, জেলা জাতীয় পার্টি যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল জব্বার, নোয়াগাঁও জাতীয় পার্টির আহবায়ক ও সাবেক চেয়ারম্যান দেওয়ান উদ্দিন চুন্নু, জাতীয় পার্টির প্রচার সম্পাদক ফজলুল হক মাষ্টার, নোয়াগাঁও জাতীয় পার্টির সদস্য সচিব সাইদুর রহমান সবুর,নোয়াগাঁও জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক মোঃ বাবুল ভূইয়া, জাকির সরকার মেম্বার, সাকিব মেম্বার, সফিক মাস্টারসহ জাতীয় পার্টির নেতাকর্মীরা। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭