সোনারগাঁয়ে শিশু বাচ্চার সামনে পিতাকে হত্যার চেষ্টা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১১ মে, ২০২৩

সোনারগাঁয়ে শিশু বাচ্চার সামনে পিতাকে হত্যার চেষ্টা


মোঃ নুর নবী জনিঃ
-নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে শিশু বাচ্চার সামনে আতাউর রহমান(২৭) নামের এক ব্যক্তিকে দেশীয় অস্ত্র দিয়ে পিটিয়ে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে।  

গত বুধবার বিকেলে উপজেলার পিরোজপুর ইউনিয়নের গংঙ্গানগর এলাকার তিতাস গ্যাস অফিসের সামনে এ ঘটনা ঘটে।  

এসময় আহত ব্যাক্তিকে উদ্ধার করে সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরবর্তীতে অবস্থার অবনতি হলে তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে পঙ্গু হাসপাতালে পাঠানো হয়।


এ ঘটনায় আহত আতাউর রহমানের মা মোছা: আয়েশা বেগম বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।


লিখিত অভিযোগ থেকে জানা যায়, উপজেলার গংঙ্গানগর এলাকার কমল হকের ছেলে আতাউর রহমান গত বুধবার তার মেয়েকে স্কুল থেকে নিয়ে আসার সময় তিতাস গ্যাস অফিসের সামনে আসলে ঝাউচর এলাকার সিরাজুল ইসলামসহ অজ্ঞাত ৪-৫ জন পূর্বশত্রুতার জেরে তার শিশু মেয়েটির সামনেই দেশীয় অস্ত্র দিয়ে পিটিয়ে হত্যা চেষ্টা করে। আহত অবস্থায় তাকে সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে পঙ্গু হাসপাতালে প্রেরণ করেন। এসময় আহত আতাউরের বাম হাতের কুনুই ভেঙ্গে দিয়ে ডান হাত ও বাম হাতের কবজি থেতলে দেয় সন্ত্রাসীরা।


এবিষয়ে আহত আতাউরের মা আয়েশা গণমাধ্যমকে জানান, আমার ছেলেকে বিনা অপরাধে আমার অবুজ নাতনীর সামনে রাস্তায় ফেলে এমন নৃশংসভাবে দেশীয় অস্ত্র দিয়ে পিটিয়ে আহত করেছে। আমি এর সঠিক বিচার চাই।


অভিযুক্ত সাইফুল ইসলামের বাবা সিরাজুল ইসলাম জানান,কারো প্ররোচনায় আমার ছেলে এ ধরনের কাজটি করেছে ভিকটিম আমার ভাগিনা। আমি খবর শুনেই আতাউরকে দেখতে হাসপাতালে যাই এবং আমার ছেলের বিচার আমি নিজ হাতে করবো বলে তাকে কথা দিয়ে আসি।


এবিষয়ে সোনারগাঁ থানার ওসি মাহাবুব আলম জানান, লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭