বন্দর স্বাস্থ্য কমপ্লেক্সের ইনচার্জ ডা. মেহেবুবা সাঈদের অপসারনের দাবিতে মানববন্ধন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১৩ এপ্রিল, ২০২৩

বন্দর স্বাস্থ্য কমপ্লেক্সের ইনচার্জ ডা. মেহেবুবা সাঈদের অপসারনের দাবিতে মানববন্ধন


বন্দর প্রতিনিধি:
বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইনচার্জ ডা. মেহেবুবা সাঈদের অপসারন দাবিতে মানববন্ধন করে নার্স ও কার্মচারী ও ভূক্তভোগী সাধারন জনগন। 

বৃহস্পতিবার ১৩ এপ্রিল বেলা ১২ টায় বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ মানববন্ধন করেন। 

মানববন্ধনে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের নেতা হুমাউন কবির মৃধা, ২৩ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা মাহবুর রহমান কমল, আংগুর, আওয়ামীলীগ নেতা গোলাম সারুয়ার সবুজ, যুবলীগ নেতা ডালিম হায়দার, ২৪ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা জনি, ডা. রোকেয়া ও নার্স ফৌজিয়া।

এসময় বক্তারা বলেন, আপনি ডা. মেহেবুবা সাঈদ ভুলে গেছেন কোন এলাকায় আপনি অনিয়ম ও দুনীতির করছেন যে এলাকায় নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাহজ্ব এ কে এম সেলিম ওসমান আছে, যে এলাকায় বন্দর উপজেলার চেয়ারম্যান ও বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ রশিদ আছে। আপনি তাদের নাকের ডগায় বসে বসে দুনীতি ও অনিয়ম করবেন তারা কিছুই বোঝতে পারবে না, তারা সব বুঝতে পারে তারা আপনাকে ছাড় দিচ্ছে, তবে একটা কথা মনে রাখবেন তার ছাড় দেয় কিন্তু ছেড়ে দেয়না। আপনার বিরুদ্ধে অভিযোগের পাহাড় যা আর মেনে নেওয়ার মত নয়। আপনি ডাক্তারদের সাথে খারাপ ব্যবহার করবেন, আপনি নার্স কর্মচারীদের বেতন আটকে রাখবেন, আপনি সেভা নিতে আসা সাধারন জনগনের সাথে খারার ব্যবহার করবেন, আপনি দুনীতি ও অনিয়ম করবেন, আপনিকি মগের মুল্লুক পেয়েছেন এই বন্দরে আপনি আর এসব করতে পারবেন না। 

এব্যাপারে বন্দর উপজেলা নির্বাহী অফিসার এ বি এম কুদরত এ খুদা বলেন, বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বিষটি নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন অবগত আছে, এবিষয়ে তদন্ত করে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭