সোনারগাঁয়ে এমপি খোকার ইফতার বিতরণ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ১৮ এপ্রিল, ২০২৩

সোনারগাঁয়ে এমপি খোকার ইফতার বিতরণ


মোঃ নুর নবী জনিঃ
-নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা এমপির নির্দেশে অসহায় দরিদ্র মানুষের মাঝে মাস ব্যাপি ইফতার বিতরণের অংশ হিসাবে মঙ্গলবার ইফতার পন্যর সাথে বিরিয়ানি বিতরন করা হয়েছে। 

নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির যুগ্নসাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয় এর সার্বিক সহযোগিতায় এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ইফতার বিতরণ করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা এমপি ।

এসময় এমপি খোকার হাত থেকে ইফতার সামগ্রী নিয়ে তারা এমন আন্তরিক আতিথিয়তায় আবেগাপ্লুত হয়ে পড়েন।  


উল্লেখ্য প্রতিবছর মাহে রমজানে এভাবেই নিজ নির্বাচনী আসন সোনারগাঁয়ের অসহায় দরিদ্র মানুষের মাঝে ইফতার বিতরণ করে থাকেন এমপি লিয়াকত হোসেন খোকা। এমনকি নিজ কার্যালয়ে পরম আতিথিয়তায় দলের নেতাকর্মীদেরও নিজ হাতে ইফতার মাখিয়ে বন্টন করেন তিনি। ফলে নেতাকর্মীদের কাছে লিয়াকত হোসেন খোকা কেবলই একজন এমপি নন, তিনি নেতাকর্মীদের কাছে একজন অভিভাবক ও আস্থার নামও হয়ে উঠেছেন এমনটা বলছেন তার কর্মী-সমর্থকরা।


লিয়াকত হোসেন খোকা বলেন, আমি আপনাদের সন্তান। আমাকে কেউ এমপি বলে ডাকবেন না। আমাকে ভাই বা সন্তান হিসেবে ডাকবেন। এতে আমি বেশি আনন্দিত হবো। আমি আপনাদের মাঝেই বেঁচে থাকতে চাই। আপনাদের ভালোবাসাই আমার সবচেয়ে বড় সম্পদ। আপনাদের সেবা করার মধ্যেই আমি শান্তি খুঁজে পাই। আগামীতেও এভাবে আপনাদের পাশেই থাকবো ইনশাআল্লাহ।'


এদিকে, গতকালের ইফতার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল, যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু,যুগ্ম সাধারণ সম্পাদক হাজী জাবেদ রায়হান,জেলা জাতীয় পার্টির প্রচার সম্পাদক ফজলুল হক,মোক্তার হোসেন,শামীম, আলমগীর হোসেন অপু সহ অন্যান্য নেতৃবৃন্দ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭