সংবাদ সংগ্রহকালে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা,থানায় অভিযোগ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ১৯ এপ্রিল, ২০২৩

সংবাদ সংগ্রহকালে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা,থানায় অভিযোগ


সোনারগাঁ প্রতিনিধিঃ
নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে সংবাদ সংগ্রহ করতে গেলে সিএনএন বাংলা টিভির সোনারগাঁ প্রতিনিধি লিটন বিশ্বাসের উপর সন্ত্রাসীরা হামলা করেছে বলে অভিযোগ উঠেছে।


মঙ্গলবার সন্ধায় সাংবাদিক লিটন বিশ্বাস বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখ ও ৪/৫ জনকে অজ্ঞাত নামা বিবাদী করে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। 


অভিযোগে তিনি উল্লেখ করেন, বিবাদী  সুমন চন্দ্র বিশ্বাস (৩০),গৌরাঙ্গ চন্দ্র বিশ্বাস (৫৫),মিথিলা রানী বিশ্বাস (৩২),পূর্নি বিশ্বাস (১৯), সর্ব সাং কাহেনা, ইউপি-জামপুর, থানা-সোনারগাঁ, জেলা-নারায়ণগঞ্জ সহ আরো অজ্ঞাত নামা ৪/৫ জন বিবাদীরা ও আরিফ ভুইয়া জোরপূর্বক ভাবে অন্যের জমিনের মাটি কাটিতেছে। উক্ত সংবাদের প্রেক্ষিতে সংবাদ সংগ্রহ করার উদ্দেশ্যে বাসা হইতে বাহির হইয়া সোনারগাঁ থানাধীন কাহেনা সাকিনস্থ পরিধন এর বাড়ীর সামনে রাস্তায় অবস্থান করিয়া সংবাদ সংগ্রহের চেষ্টাকালে উপরোক্ত বিবাদীরা ক্ষিপ্ত হইয়া তাকে এলোপাতারী মারপিট করিয়া আমার হাতে, পায়ে, পিঠে,মাথায় ও মুখমন্ডল সহ শরীরের বিভিন্ন স্থানে নীলা ফুলা জখম করে। 


এসময় ১নং বিবাদী তাহার হাতে থাকা বাশের লাঠি দিয়া আঘাত করিয়া তার কপালে জখম করে। তার সাথে থাকা নগদ ৫,৮০০/-টাকা ও গলায় ব্যবহৃত ৮ আনা ওজনের একটি স্বর্ণের চেইন নিয়া যায়। যার মূল্য-৪৫,০০০/-টাকা। উক্ত ঘটনার সংবাদ পাইয়া তার ভাই মিঠুন চন্দ্র বিশ্বাস ও কেবল চন্দ্র বিশ্বাস আসিয়া ঠেকাইলে বিবাদীরা তাহাদেরকেও মারপিট করিয়া তাহাদের শরীরের বিভিন্ন স্থানে নীলা ফুলা জখম করে।

এসময় তাদের ডাক চিৎকার শুনিয়া আশেপাশের লোকজন আগাইয়া আসিলে বিবাদীরা ভয়ভীতি সহ প্রাননাশের হুমকী প্রদান করে চলে যায়।


এ বিষয়ে সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মাহাবুব আলম জানান,এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭