ঈদুল ফিতর উপলক্ষে সোনারগাঁবাসীসহ সকলকে এমপি খোকার শুভেচ্ছা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ২১ এপ্রিল, ২০২৩

ঈদুল ফিতর উপলক্ষে সোনারগাঁবাসীসহ সকলকে এমপি খোকার শুভেচ্ছা


মোঃ নুর নবী জনিঃ-
নারায়ণগঞ্জ সোনারগাঁসহ সমগ্র দেশবাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য,ঢাকা বিভাগিয় অতিরিক্ত মহাসচিব জননেতা লিয়াকত হোসেন খোকা এমপি। 

শুক্রবার (২১ এপ্রিল) এক বিবৃতিতে তিনি বলেন,  রমজান মাস কোরআন নাজিলের মাস,আমাদের থেকে বিদায় নিচ্ছে। মানুষের মাঝে আল্লাহর ভয় তথা তাকওয়ার গুণাবলী সৃষ্টির মাধ্যমে ব্যক্তিগত, পারিবারিক, সামাজিক ও রাষ্ট্রীয় জীবনে আল্লাহর বিধান মেনে চলার দীর্ঘ প্রশিক্ষণ শেষে আমাদের মাঝে আগমন করছে পবিত্র ঈদুল ফিতর। মাসব্যাপী সিয়াম পালনের পর পবিত্র ঈদুল ফিতর মুসলমানদের জীবনে শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে। পবিত্র ঈদুল ফিতর ধনী-গরীব সব শ্রেণির মুসলমানদের মাঝে নিবিড় ভ্রাতৃত্ববোধ জাগ্রত করে।


তিনি বলেন, পবিত্র ঈদের এই দিনে আমরা সকল ভেদাভেদ ভুলে গিয়ে মানুষ মানুষে দয়া, ভ্রাতৃত্ব, সাম্য, ঐক্য ও ভালোবাসার এক মহা সেতুবন্ধন তৈরি করি। আমরা ঐক্যবদ্ধভাবে একটি হিংসা ও বিদ্বেষমুক্ত সমাজ গঠনে তৎপর হই এবং সমাজের অবহেলিত, বঞ্চিত, নির্যাতিত-নিপীড়িত মানুষের সাহায্যে এগিয়ে আসি। একে অপরের সুখানন্দ এবং দুঃখ-কষ্ট ভাগ করে নেই।


সারা দেশে তীব্র তাপদাহ বিরাজ করছে। মহান রাব্বুল আলামিনের নিকট কায়মনোবাক্যে দোয়া করছি, তিনি আমাদের সবাইকে সকল বিপদাপদ থেকে হেফাজত করুন এবং আমার প্রিয় দেশবাসীর প্রতি তাঁর অনুগ্রহ অবারিত ধারায় বর্ষণ করেন।


প্রিয় দেশবাসীর ভালবাসায় সিক্ত সংগঠন জাতীয় পার্টি এবং আমার নিজের পক্ষ থেকে আমি আমার সংসদীয় এলাকা সোনারগাঁসহ দেশবাসীর সুখ-শান্তি, সমৃদ্ধি, সুস্বাস্থ্য ও নিরাপদ জীবন কামনা করছি। একইসাথে আমি সবাইকে আবারো আন্তরিকভাবে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জ্ঞাপন করছি,ঈদ মোবারক। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭