সোনারগাঁয়ে এমপি খোকার ঈদ উপহার বিতরণ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ২২ এপ্রিল, ২০২৩

সোনারগাঁয়ে এমপি খোকার ঈদ উপহার বিতরণ


মোঃ নুর নবী জনিঃ
-অসহায় ও দুস্থ এক হাজার পরিবারের মধ্যে নিজ অর্থায়নে ঈদ সামগ্রী বিতরণ করেছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগিয় অতিরিক্ত মহাসচিব জননেতা লিয়াকত হোসেন খোকা এমপি  । 


শুক্রবার সন্ধ্যায় এমপি খোকার পিতৃভূমি সোনারগাঁও উপজেলার হাবীবপুর এলাকায় পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে এই ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন তিনি।


ঈদ সামগ্রীর মধ্যে ছিল-পোলার চাল,খিচুড়ি চাল, ভোজ্য তৈল, লবন, ডাল, দুধ, চিনি ও দুই প্রকার সেমাই।


এসময় এমপি খোকা বলেন, 'ঈদ উপলক্ষে আমি প্রতি বছরেই নিম্ন আয়ের ও মধ্যবিত্ত মানুষের মধ্যে এই ঈদ সামগ্রী বিতরণ করি। দেশের যেকোনো পরিস্থিতিতে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও আমরা সবসময় আপনাদের সবার পাশে আছি, বাকি জীবন আপনাদের মাঝেই বেঁচে থাকতে চাই। আপনাদের ভালোবাসাই আমার সবচেয়ে বড় সম্পদ। আপনাদের সেবা করার মধ্যেই আমি শান্তি খুঁজে পাই। আগামীতেও এভাবে আপনাদের পাশেই থাকবো ইনশাআল্লাহ।'সবাই আমাদের জন্য দোয়া করবেন।'


এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল, যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক হাজী জাবেদ রায়হান,জেলা জাতীয় পার্টির প্রচার সম্পাদক ফজলুল হক, সাংস্কৃতিক সম্পাদ মোক্তার হোসেন, মুক্তার হোসেন, ৭ নং ওয়ার্ড পৌরসভার সাধারণ সম্পাদক হাসান ইমাম, শামীম, আলমগীর হোসেন অপুসহ অন্যান্য নেতৃবৃন্দ।


উল্লেখ প্রতিবছর মাহে রমজানে নিজ নির্বাচনী আসন সোনারগাঁয়ে অসহায় দরিদ্র মানুষের মাঝে ইফতার ও চাঁদ রাতে দেশীয় মুরগী ও ঈদ উপহার  বিতরণ করেন তিনি। সার্বিক ভাবে তাকে সহযোগিতা করেন তারই আপন ভাতিজা নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয়। এছারাও পবিত্র  রমজানে এমপি খোকা নিজ হাতে ইফতার সামগ্রী তুলে দেন অসহায় দুস্থ পরিবারের মাঝে। এমনকি নিজ কার্যালয়ে পরম আতিথিয়তায় দলের নেতাকর্মীদেরও নিজ হাতে ইফতার মাখিয়ে বন্টন করেন তিনি। ফলে নেতাকর্মী ও স্থানীয়দের কাছে লিয়াকত হোসেন খোকা কেবলই একজন এমপি নন, তিনি নেতাকর্মীদের কাছে একজন অভিভাবক ও আস্থার নামও হয়ে উঠেছেন এমনটা বলছেন তারা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭