শেরে বাংলা একে ফজলুল হকের মৃত্যুবার্ষিকীতে কৃষক শ্রমিক পার্টির শ্রদ্ধা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ২৮ এপ্রিল, ২০২৩

শেরে বাংলা একে ফজলুল হকের মৃত্যুবার্ষিকীতে কৃষক শ্রমিক পার্টির শ্রদ্ধা


সোনারগাঁও নারায়ণগঞ্জ,প্রতিনিধিঃ-
অবিভক্ত বাংলার মুখ্যমন্ত্রী শেরে বাংলা এ কে ফজলুল হকের ৬১তম মৃত্যুবার্ষিকীতে তার সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছে কৃষক শ্রমিক পার্টির সভাপতি সিরাজুল হক ও মহাসচিব এ এস এম রাজিয়া সুলতানা রত্না সোলায়মানসহ কৃষক শ্রমিক পার্টির সর্বস্তরে তৃণমূল পর্যায়ের নেতৃবৃন্দ।


গতকাল সকাল ৯টার দিকে কৃষক শ্রমিক পার্টির সভাপতি সিরাজুল হক ও মহাসচিব এ এস এম রাজিয়া সুলতানা রত্না সোলায়মানের নেতৃত্বে সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মী শ্রদ্ধা নিবেদন করেন।


শেরে বাংলা এ কে ফজলুল হক এর মাজারে পুস্পস্তবক অর্পণ ও শ্রদ্ধা নিবেদন শেষে তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়।


পরে এ এস এম রাজিয়া সুলতানা রত্না সোলায়মানের সভাপতিত্বে আলোচনা সভার আয়োজন করা হয় এসময় প্রধান অতিথি হিসেবে  বক্তব্য রাখেন কৃষক শ্রমিক পার্টির সভাপতি সিরাজুল হক। 


এসময় শেরে বাংলা এ কে ফজলুল হকের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে তিনি বলেন,রাজনীতিতে শেরে বাংলা ফজলুল হকের আদর্শ অনুসরণ ও অনুকরণ করার মধ্যদিয়ে কৃষক ও শ্রমজীবী মানুষের অর্থনীতির মুক্তি আসবে বলে তিনি আশা ব্যক্ত করেন। 


সভাপতির বক্তব্যে এ এস এম রাজিয়া সুলতানা রত্না সোলায়মান বলেন, ঐতিহাসিকভাবে এ উপমহাদেশে রয়েল বেঙ্গল টাইগার শেরে বাংলা এ কে ফজলুল হক তিনি কৃষকের নেতা এদেশের সর্বোচ্চ বিদ্যাপিঠ ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা লগ্নে অগ্রণী ভূমিকা পালন করেন। আজকে এই মহান ব্যক্তির প্রতি এদেশের দেশপ্রেমিক সকল রাজনৈতিক দলগুলো তার আদর্শকে লালন ও পালন করার জন্য আমি সবার প্রতি আহ্বান জানাই। এদেশে গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য শেরে বাংলা এ কে ফজলুল হকের আদর্শের বিকল্প নাই। আমি শেরে বাংলা এ কে ফজলুল হকের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করছি।

এসময় সংগঠনের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭