চাল-ডাল, তেলসহ নিত্যপন্যের দাম কমাও- এনএসবি পার্টি - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ১ মার্চ, ২০২৩

চাল-ডাল, তেলসহ নিত্যপন্যের দাম কমাও- এনএসবি পার্টি


ঢাকা প্রতিনিধী:- সামনে রমজান মাস। সারা বিশ্বের ন্যায় বাংলাদেশের মুসলমানরাও ভাবগাম্ভীর্যের সাথে পবিত্র রমজান মাস ইবাদত বন্দেগিতে অতিবাহিত করবে। কিন্তু এদেশের কিছু দুশ্চরিত্র সিন্ডিকেট ব্যবসায়ী সব কিছুতেই অনাকাঙ্ক্ষিত দাম বৃদ্ধি করে ধর্মপ্রাণ মুসলমানদেরকে কষ্ট দেয়। সরকারের ছত্রছায়ায় এসকল অপকর্ম করে যাচ্ছে। সরকারের কাছে অনুরোধ, এসকল সিন্ডিকেট ভেঙে দিয়ে দ্রব্যমূল্যের দাম নিয়ন্ত্রণ করুন। 


২৮ ফেব্রুয়ারি, মঙ্গলবার, বিকাল ৩ টায় প্রেসক্লাবের সামনে 'ন্যাশনাল সবুজ বাংলা পার্টি'র (এনএসবি পার্টি ) উদ্যোগে দ্রব্যমূল্যের উর্ধ্বগতি, হজ প্যাকেজের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি, গ্যাস ও বিদ্যুতের দাম বৃদ্ধি'র প্রতিবাদে আয়োজিত মানববন্ধনে বক্তাগণ উপরোক্ত কথা বলেন।

ন্যাশনাল সবুজ বাংলা পার্টি'র চেয়ারম্যান মুহাম্মদ শাহ আলম তাহেরের সভাপতিত্বে  এবং মহাসচিব সৈয়দ আহমদ শফী আশরাফী'র সঞ্চালনায় মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন- বাংলাদেশ জাস্টিস এন্ড ডেভেলপমেন্ট পার্টি'র চেয়ারম্যান মুহাম্মদ দেলোয়ার হোসেন, বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান মুহাম্মদ হামদুল্লাহ আল মেহেদী, বাংলাদেশ জাস্টিস পার্টির চেয়ারম্যান আবুল কাশেম মজুমদার, এনডিএম এর সাংগঠনিক সম্পাদক জননেতা নুরুজ্জামান হিরা, বাংলাদেশ মুসলিম লীগের সাংগঠনিক সম্পাদক এম মাহবুবুর রহমান ভূইয়া সহ জাতীয় নেতৃবৃন্দ। 

নেতৃবৃন্দ আরো বলেন- হজের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি পেয়েছে। সাধারণ খেটে খাওয়া মানুষ, দিনমজুর, রিকসাওয়ালা, প্রান্তিক কৃষকরা অল্প অল্প টাকা জমিয়ে আগে হজ করে আসতো, কিন্তু এখন মধ্যবিত্তরাও হজ করার আগে দশ বার তাদের ভাবতে হবে। কাদের যোগসাজশে হজ নিয়ে এই কারসাজি করা হলো সরকারকে জবাবদিহি করতে হবে। গ্যাস ও বিদ্যুতের ঘনঘন দাম বৃদ্ধি করা হচ্ছে। সবকিছু আজ সাধারণ মানুষের নাগালের বাইরে চলে যাচ্ছে।জবাবদিহিতামূলক সরকার ব্যবস্থাপনা না থাকলে সামনের নির্বাচনে জনগণ ব্যালট পেপারের মাধ্যমে তার জবাব দিবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭