সোনারগাঁয়ে ৯ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক কারবারি গ্রেফতার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ১ মার্চ, ২০২৩

সোনারগাঁয়ে ৯ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক কারবারি গ্রেফতার


মোঃ নুর নবী জনিঃ
-ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার মেঘনাঘাট টোলপ্লাজা এলাকা থেকে নয় হাজার পিস ইয়াবাসহ জাকির হোসেন (৪১) ও নাজমুল হুদা শুভ (২৭) নামে দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে সোনারগাঁ থানা পুলিশ। 


মঙ্গলবার রাতে চট্টগ্রাম থেকে ঢাকা হয়ে রংপুর যাওয়ার পথে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার পিরোজপুর ইউপির মেঘনাঘাট টোলপ্লাজার সামনে একটি কাভার্ডভ্যানে তল্লাশি চালিয়ে তাদের গ্রেফতার করা হয় ।


এ সময় তাদেরকে জিজ্ঞাসাবাদ করলে তার কাছ থেকে বিশেষ কৌশলে লুকানো নয় হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। ওই ইয়াবার চালান চট্টগ্রাম থেকে ঢাকা হয়ে রংপুর নেয়া হচ্ছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেন তিনি।


গ্রেফতারকৃতরা হলেন:ফেনী সদরের ধর্মপুর এলাকার আবু আহাংয়ের ছেলে জাকির হোসেন (৪১) ও কুমিল্লার চৌদ্দগ্রামের কাইচ্ছুটি এলাকার মো. আব্দুল মোতালেবের ছেলে নাজমুল হুদা শুভ (২৭)।


এবিষয়ে সোনারগাঁ থানার ওসি তদন্ত আহসানউল্লাহ জানান অতিরিক্ত পুলিশ সুপার শেখ বিল্লাল হোসেন এর দিকনির্দেশনায় ও ওসি সোনারগাঁ মোঃ মাহবুব আলমের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়। পরে সোনারগাঁ থানায় সংশ্লিষ্ট আইনে একটি মামলা করে উদ্ধার হওয়া মাদকসহ তাদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭