একতাবদ্ধভাবে কাজ করলে আগামী নির্বাচনেও সোনারগাঁয়ে জাতীয় পার্টি বিজয়ী হবে -এমপি খোকা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ৫ মার্চ, ২০২৩

একতাবদ্ধভাবে কাজ করলে আগামী নির্বাচনেও সোনারগাঁয়ে জাতীয় পার্টি বিজয়ী হবে -এমপি খোকা


মোঃ নুর নবী জনি
:-নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার সাদিপুর ইউনিয়ন জাতীয় পার্টির কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।


রোববার বিকেলে মোগরাপাড়া চৌরাস্তায় এলাকায় অবস্থিত এমপি খোকার নিজস্ব কার্যালয়ে এ কর্মী সভা অনুষ্ঠিত হয়। 


এসময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনের সংসদ সদস্য জননেতা লিয়াকত হোসেন খোকা। 


এসময় প্রধান অতিথি এমপি খোকা বলেন, বাংলাদেশ স্বাধীন হওয়ার পরে পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের শাসনামলে এদেশে ব্যাপক উন্নয়ন হয়েছে। দেশে অসংখ্য রাস্তা-ঘাট,ব্রিজ,মহাসড়ক, ঢাকা শহর রক্ষা বাঁধ, নারায়ণগঞ্জ শহর রক্ষা বাঁধ, ঢাকায় রোকেয়া স্মরণী, পান্থপথ রাস্তা নির্মাণ করাসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ বাস্তবায়ন করা হয়েছে।


তিনি আরও বলেন, এছাড়াও বাংলাদেশ থেকে বিদেশে বিভিন্ন মিশনে সৈন্য প্রেরণ করা হয়েছে। যদিও সে সময় অনেকে এটার বিরোধিতা করেছেন। পল্লীবন্ধু এরশাদের সাহসী পদক্ষেপের কারণে এদেশের সৈনিকরা যুদ্ধ বিধ্বস্ত বিভিন্ন দেশে গিয়ে সাহস ও সুনামের সাথে দায়িত্ব পালন করে আসছে।


তিনি বলেন সোনারগাঁয়ে গত ৯ বছরে ব্যাপক উন্নয়ন হয়েছে স্কুল, কলেজ, মসজিদ, রাস্তা পুল কালভার্ট, ব্রীজ সহ মন্দির। এই উন্নয়নের বার্তা প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ডে পৌঁছাতে হবে তাই জাতীয় পার্টির সকল নেতাকর্মীদেরকে কাঁধে কাঁধ মিলিয়ে পার্টির জন্য কাজ করতে হবে। আমরা সবাই একতাবদ্ধভাবে কাজ করলে আগামী নির্বাচনে সোনারগাঁয়ে জাতীয় পার্টি বিজয়ী হবে  ইনশাআল্লাহ।  


সভায় সাদিপুর  ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক আবুল হাসেম এর সভাপতিত্বে ও সদস্য সচিব বীর মুক্তিযোদ্ধা মোঃ নুর হোসেন  এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পার্টির সভাপতি,শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রউফ,সাধারন সম্পাদক ও নারায়ণগঞ্জ জেলা পরিষদ সদস্য আবু নাঈম ইকবাল। 


এসময় আরোও উপস্থিত ছিলেন জাতীয় পার্টির নারায়ণগঞ্জ জেলা সহ সভাপতি এম এ  জামান, নোয়াগাঁও ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা দেওয়ানউদ্দি চুন্নু,নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু,যুগ্ম সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয়,সাংস্কৃতিক সম্পাদক হাজী মুক্তার হোসেন,  সোনারগাঁ পৌর জাতীয় পার্টি সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম শফিক জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি সোনারগাঁ পৌরসভা আহবায়ক ওমর ফারুক টিটু, সাদিপুর ইউনিয়ন জাতীয় পার্টি যুগ্ম আহবায়ক আলী আকবর মেম্বার,জামপুর ইউনিয়ন জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক ও প্যানেল চেয়ারম্যান মোঃ মোতালেব ভূইয়া মেম্বার,ইউপি সদস্য রফিকুল ইসলাম মেম্বার,ফাইজুল মেম্বার,মাইনুদ্দিন মেম্বার, তাজুল ইসলাম মেম্বার,মাসুদ মেম্বার,কালাম মেম্বার,উপজেলা জাতীয় যুব-সংহতির আহবায়ক কাজী নাজমুল ইসলাম লিটু,সদস্য সচিব সেকান্দর আলী,জাতীয় পার্টি নেতা হাজী অখিল মেম্বারসহ  জাতীয় পার্টির নেতৃবৃন্দ ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭