নাঃগঞ্জ ডিবি পুলিশের অভিযানে চাঞ্চল্যকর জোড়া খুনের ঘটনায় এজাহার ভুক্ত আসামী গ্রেফতার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ৫ মার্চ, ২০২৩

নাঃগঞ্জ ডিবি পুলিশের অভিযানে চাঞ্চল্যকর জোড়া খুনের ঘটনায় এজাহার ভুক্ত আসামী গ্রেফতার


মোঃ নুর নবী জনিঃ
-নারায়ণগঞ্জ সোনারগাঁয়ের কাচঁপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে চাঞ্চল্যকর জোড়া খুনের ঘটনায় এজাহার নামীয় আসামী মামুন(৩০)কে গ্রেফতার করেছে নারায়ণগঞ্জ ডিবি পুলিশ।


ডিবি পুলিশ জানায়,হত্যা মামলাটি সোনারগাঁ থানায় রুজু হওয়ার পর পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল (পিপিএম বার) স্যার এর নির্দেশে ঘটনার সাথে জড়িত এজাহার নামীয় আসামীদের গ্রেফতারের লক্ষ্যে অতিরিক্ত পুলিশ সুপার,মোঃ তরিকুল ইসলামের নেতৃত্বে পুলিশ পরিদর্শক (নিঃ) মোঃ আমিনুল ইসলামসহ একটি আভিযানিক দল গাজীপুর,নরসিংদী, মুন্সীগঞ্জ সহ বিভিন্ন জেলায় সাড়াশি অভিযান চালিয়ে ও তথ্য প্রযুক্তি ব্যবহার করে মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর থেকে তাকে গ্রেফতার করেন। 


গ্রেফতারকৃত মামুন কাঁচপুর ইউনিয়নের পাঁচপাড়া গ্রামের মহিউদ্দিনের ছেলে। তাকে জিজ্ঞাসাবাদে জানায়, ঘটনাটি সে সহ এজাহার নামীয় অন্যান্যদের সহযোগীতায় ঘটনাটি সংগঠিত করেছে। ইতিপূর্বে গ্রেফতারকৃত আসামীর বোন মোসাঃ মোর্শেদা (৩০) কে গ্রেফতার করা হয়।


উল্লেখ্য গত ২৬ ফেব্রুয়ারি দুপুরে জমিসংক্রান্ত বিষয়ে পূর্ব বিরোধের জের ধরে বিবাদীদের আঘাতে ভিকটিম মৃত আছলাম সানি (৪৫) ও শফিকুল ইসলাম রনি (২৫)  মৃত্যুবরণ করে। এবিষয়ে ৯জনকে আসামী করে সোনারগাঁ থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭