স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠা করতে শিক্ষার্থীদেরকে স্মার্ট ও বঙ্গবন্ধুর আদর্শে গড়ে তুলতে হবে-ইঞ্জিঃ মাসুম - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০২৩

স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠা করতে শিক্ষার্থীদেরকে স্মার্ট ও বঙ্গবন্ধুর আদর্শে গড়ে তুলতে হবে-ইঞ্জিঃ মাসুম


মোঃ নুর নবী জনি
:-নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে সোনারগাঁ স্টার ফ্লাওয়ার শাহ আলী, রফিকুল ইসলাম স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান, কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরস্কার বিতরণ বৃহস্পতিবার বিকেলে স্কুল মাঠে অনুষ্ঠিত হয়েছে। 


অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম। 


অত্র স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ লে. কর্ণেল মো. আসাদুজ্জামান এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল ইসলাম প্রধান, সহকারী শিক্ষা অফিসার মোস্তফা কামাল,একাডেমিক সুপার ভাইজার কাজল পাল।


এসময় আরোও উপস্থিত ছিলেন,অত্র স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ শাহ আলী,মো: রফিকুল ইসলাম,উপাধ্যক্ষ-সেলিম রেজা,প্রভাষক আলী হাসান,আল-আমিন দিপু,মোঃ আলী রাজা,নূরজাহান চৈতী,শিরিনা আক্তার শিলা, সৈয়দ মাহবুব হাসান,এইচ এম ইসহাক,মেহেদী হাসান, মেহেদী রহমান,শিমুল আক্তার,কাউসার আহমেদ, শ্যামল চন্দ্র পাল,মোঃ আব্দুস সামাদ,সাকিবুল হাসান সোহাগ, সুপারভাইজার আফজাল হোসেনসহ শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবক ছাড়াও স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ। 

 

এসময় প্রধান অতিথি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠা করতে শিক্ষার্থীদেরকে স্মার্ট ও বঙ্গবন্ধুর আদর্শে গড়ে তুলতে হবে। আর্থ-সামাজিক উন্নয়নের জন্যে যুগোপযোগী শিক্ষা অপরিহার্য। শিক্ষার পাশাপাশি খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চা বাড়াতে হবে। তিনি বলেন, বর্তমান সরকার শিক্ষা বান্ধব, বছরের প্রথম দিনে সরকার প্রায় ৪০ কোটি বই বিনামূল্যে বিতরণ করে থাকে। এছাড়া শিক্ষা ও খেলাধুলার উন্নয়নে সরকার নানামুখি কার্যক্রম করে আসছে। দেশের উন্নয়নকে টেকসই করতে শিক্ষার বিকল্প নাই। তিনি মানসম্পন্ন শিক্ষা প্রদানের জন্যে শিক্ষক সমাজসহ সংশ্লিষ্টদের প্রতি আহ্বান জানান। 


আলোচনা শেষে ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ ও শিক্ষার্থীদের সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান করা হয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭