বিশ্বমানের শিক্ষায় সুশিক্ষিত হয়ে স্মার্ট বাংলাদেশ গড়তে হবে’--এমপি খোকা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১৬ মার্চ, ২০২৩

বিশ্বমানের শিক্ষায় সুশিক্ষিত হয়ে স্মার্ট বাংলাদেশ গড়তে হবে’--এমপি খোকা


মোঃ নুর নবী জনি:
-জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য,ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব জননেতা লিয়াকত হোসেন খোকা এমপি বলেন,আজকের নতুন প্রজন্মের মেধাবী প্রতিনিধিরাই আগামী দিনের স্মার্ট বাংলাদেশকে নেতৃত্বে দেবে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নতুন প্রজন্মকে নিয়ে ভাবতেন। তেমনি তাঁর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সব কর্মকাণ্ডের কেন্দ্র বিন্দুতে রয়েছে নতুন প্রজন্ম। আমাদের শিক্ষার্থীরা যেন বিশ্বমানের শিক্ষা পেয়ে সুনাগরিক হতে পারে। তিনি বলেন,যেকোনো জায়গার শিক্ষার্থীর সঙ্গে শুধু তাল মিলিয়েই চলা নয়, উন্নত প্রযুক্তিটাও যেন সে আয়ত্ত করতে পারে। সেই ভাবেই তাদের গড়ে তুলতে হবে। কারণ, আগামী দিনের চ্যালেঞ্জ মোকাবেলা করতে হলে শিক্ষার্থীদের বিশ্বমানের করে গড়ে তুলতে হবে বৃহস্পতিবার নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে ৫৯ নং গোয়ালদী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ ও নব নির্মিত ২তলা ভিত বিশিষ্ট একাডেমিক ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন ।


এসময় বিশিষ্ট শিক্ষানুরাগী মোস্তাক আহমেদের সভাপতিত্বে পুরস্কার বিতরণ ও নবনির্মিত একাডেমিক ভবনের উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট শিল্পপতি ও শিক্ষানুরাগী, সোনারগাঁ জি-আর ইনস্টিটিউশন এর সভাপতি ফারুক আহম্মেদ, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার দৌলত উর রহমান,ঢাকা কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ছগীর আহাম্মেদ।


এসময় আরও উপস্থিত ছিলেন,জাতীয় পার্টির কেন্দ্রীয় প্রচার সম্পাদক মাসুদুর রহমান মাসুম, পৌরসভা জাতীয় পার্টির সভাপতি জামান,সাধারন সম্পাদক সফিকুল ইসলাম,জাপা নেতা গরিবে নেওয়াজ, সাবেক কাউন্সিলর জায়েদা আক্তার, নাঈম আহম্মেদ রিপন, মাইনুদ্দিন,দুলাল,শাহিন কন্টাক্টর, বীর মুক্তিযোদ্ধা মোঃ শহীদুল্লাহ্, পৌরসভা ৩নং ওয়ার্ডের কমিশনার পদপ্রার্থী ওমর ফারুক টিটু,প্রধান শিক্ষক রুজিনা আক্তারসহ বিদ্যালয়ের শিক্ষক, ছাত্র-ছাত্রী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


আলোচনা শেষে বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭